খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

যশোরে মাদক মামলায় একজনের ৫ বছর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

Jashor MAp

যশোরে মাদকদ্রব্য ইয়াবার মামলায় তৌহিদুল ইসলাম আশিক নামে এক মাদক ব্যবসায়ীকে ৫ বছর সশ্রম কারাদন্ড ও অর্থদন্ডের আদেশ দিয়েছেন যশোরের একটি আদালত। সোমবার বিশেষ দায়রা জজ ও স্পেশাল ট্রাইব্যুনাল (জেলা ও দায়রা জজ) আদালতে বিচারক মোহাম্মদ সামছুল হক এ রায় দিয়েছেন। সাজাপ্রাপ্ত আশিক শার্শা উপজেলার উত্তর বুরুজবাগান গ্রামের মনিরুজ্জামান মনুর ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৯ অক্টোবর শার্শা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নাভারন বাজারের পাবলিক টয়লেট এলাকা থেকে সন্দেহজনক ভাবে আশিককে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে পকেট থেকে ৭৪ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। এ ঘটনায় এসআই সৈয়দ বখতিয়ার আলী বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে শার্শা থানায় মামলা করেন।

এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় আশিককে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই সমীর কুমার হোড়। মামলার দীর্ঘ সাক্ষী গ্রহণ শেষে আসামি আশিকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে ৫ বছর সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৪ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত আশিক বর্তমানে কারাগারে আটক রয়েছে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!