খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

যশোরে ভাই ও ভাইপোদের ছুরিকাঘাতে জখম কামরুলের থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের খড়কি সার্কিট হাউজপাড়ায় ভাই ও ভাইপোদের হাতে জখম কামরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। কামরুল ওই এলাকার মৃত আব্দুল বাকি জোয়ারদারের ছেলে।

মামলার বিবাদীরা হলেন, কামরুল ইসলামের ভাই আমিনুর ইসলাম (৫০), রুহুল আমিন (৬০), মোমিনুর রহমান (৪৪) মনিরুল ইসলাম (৪২), আব্দুর রহমানের ছেলে ফরহাদ (৪৪), আমিনুর রহমানের ছেলে ভাইপো স্বাধীন (২২) এবং মোমিনের ছেলে মাহিন (২০)।

অভিযোগে বলা হয়েছে, জমি নিয়ে ভাইদের সাথে কামরুল ইসলামের বিরোধ চলে আসছিলো। সেই কারণে কামরুল আদালতে একটি পিটিশিন মামলা দায়ের করেন। এরপর থেকে তার ভাইয়েরা কামরুলকে নানাভাবে হুমকি দিয়ে আসছিলো। এ হুমকি দেয়ায় তিনি জীবনের নিরাপত্তায় কোতয়ালি থানায় ২০২০ সালের ৩০ নভেম্বর একটি জিডি করেন। এরপরও অভিযুক্তরা তাকে ক্ষতির ষড়যন্ত্র করতে থাকে। গত ২৮ মে রাত ১২টার দিকে অভিযুক্তরা তার বাড়িতে ঢোকে এবং কামরুলের স্ত্রী নিপা ইসলামকে গালিগালাজ করতে থাকে। তিনি নিষেধ করায় তারা আরো ক্ষিপ্ত হয় এবং কামরুলের ওপর আক্রমন করে। তারা ঘরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে। ঠেকাতে গেলে কামরুলের শরীরে ধারালো অস্ত্রের আঘাত করে। তার হাত ও পা ছুরিকাঘাত করা হয়। তার স্ত্রী নিপা ঠেকাতে গেলে তাকেও মারপিট ও শ্লীলতাহানী ঘটায়। এসময় তার কাছে থাকা এক ভরি ওজনের একটি সোনার চেন তারা ছিনিয়ে নেয়। ঘরের মধ্যে বিছানার নিচ থেকে সাড়ে ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যায়। সংবাদ পেয়ে কোতয়ালি থানার একটি টহল টিম সেখানে যায়। পরে আহত কামরুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!