খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

যশোরে নাশকতা মামলায় বিএনপি নেতা মিজানসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে নাশকতা ও বিস্ফোরক মামলায় জেলা বিএনপি নেতা ও চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মিজানুর রহমান খানসহ দু’জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। গত ৩ ডিসেম্বর থানায় দায়েরকৃত একটি মামলায় বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিজানুর রহমান খান নতুন উপশহর ডি-ব্লকের মৃত শামছুর রহমানের ছেলে। অপর আসামি এসএম মোস্তাফিজুর রহমান কবির শেখহাটি গ্রামের মৃত এসএম সিরাজুল ইসলামের ছেলে। তিনি জেলা কৃষক দলের সহ সভাপতি।

পুলিশের দাবি, গত ৩ ডিসেম্বর রাত পৌনে ১২ টার পর যশোর সদর উপজেলার রামনগর গ্রামের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে কতিপয় জামায়াত শিবির ও বিএনপি’র নেতাকর্মী গুরুত্বপূর্ণ স্থাপনায় নাশকতামূলক কর্মকান্ড ঘটনার উদ্দেশ্যে অবস্থান করে। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করে ও চারটি বোমা উদ্ধার করে। এ ঘটনায় ৪৯ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়। পরে মামলার তদন্তকালে পুলিশ জানতে পারে এ কর্মকান্ডের প্রধান পরিকল্পনাকারী ছিলেন মিজানুর রহমান খান। এরই ভিত্তিতে বৃহস্পতিবার দুুপুর ১টার দিকে উপশহরের নিজ অফিস থেকে তাকে আটক করা হয়। এছাড়া অপর আসামি মোস্তাফিজুর রহমান কবিরও এ কর্মকান্ডে জড়িত থাকায় তাকে শহরের চিত্রামোড় থেকে আটক করা হয়।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!