খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  আড়াই ঘণ্টা চেষ্টার পর পুরোপুরি নিয়ন্ত্রণে বরিশাল শেরে ই বাংলা মেডিকেলের আগুন
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

যশোরে বিএনপিকে প্রতিহতের ঘোষণা যুবলীগের

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের রাজপথে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে প্রতিহতের ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা যুবলীগ। আন্দোলনের নামে বিশৃঙ্খলার সৃষ্টি করলে বিএনপিকে রাস্তায় নামতে দেয়া হবে না বলে হুশিয়ারি দেন তারা। মঙ্গলবার দুপুর একটায় প্রেসক্লাব যশোরে লিখিত বক্তব্যে এ কথা বলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

তিনি বলেন, প্রতি বছর শোকের মাস আগস্টে বিএনপি অরাজকতা সৃষ্টি করে। এরই ফলশ্রæতিতে বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত যশোরের বিভিন্নস্থানে তান্ডব চালানোর পাশাপাশি ফেসবুক লাইভে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দকে হত্যার হুমকি দিয়েছেন। একইসাথে তিনি দেশে গৃহযুদ্ধের ডাক দিয়েছেন।

আনোয়ার হোসেন বিপুলের দাবি করেন, যশোরে উত্তপ্ত পরিবেশ তৈরি করতে ইতিমধ্যে যুবদলের দু’নেতাকে দিয়ে সাত কেজি বিস্ফোরক আনা হয়েছে। তবে যশোরে কাউকে কোনো প্রকার অপকর্ম করতে দেয়া হবে না বলে তিনি হুশিয়ারি দেন। যেখানেই সন্ত্রাসী কার্যকলাপ হবে, সেখানে যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ একযোগে প্রতিহত করবে বলে তিনি উলে­খ করেন।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, অমিতের নেতৃত্বে লেবুতলা, কচুয়া ও নরেন্দ্রপুর ইউনিয়নে আগস্টের প্যানা-ব্যানার ছিড়ে ফেলা হয়েছে। এছাড়া রূপদিয়া এলাকায় তান্ডবের পর হত্যার উদ্দেশ্যে নরেন্দ্রপুরের চেয়ারম্যান রাজু আহমেদের ইউনিয়ন পরিষদ ভবনে হামলা ও তার গাড়ি ভাঙচুর করা হয়েছে। এসব অপকর্ম অমিতের উপস্থিতিতে ও নেতৃত্বে করা হয়েছে বলে দাবি করেন আনোয়ার হোসেন বিপুল। ইউনিয়ন পর্যায়ে তান্ডব চালানোর পর গত রোববার যশোর শহরে বিএনপির অরাজকতা প্রতিহত করতে রাজপথে নাপ্রণ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। ওই সময় বিএনপির কার্যালয় ও অনিন্দ্য ইসলাম অমিতের বাড়িতে নাশকতার পরিকল্পনা হচ্ছিল দাবি করে আনোয়ার হোসেন বিপুল বলেন, সেখানে দু’পক্ষের সংঘর্ষ হয় এবং তাদের নাশকতার পরিকল্পনা ধ্বংস করে দেয়া হয়। যশোরে আগুন সন্ত্রাসের পরিকল্পনা হলে চড়া মূল্য দিতে বলে জানিয়ে যুবলীগ নেতৃবৃন্দ প্রশাসনকে সন্ত্রাসের বিরুদ্ধে কার্যকরি ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ সভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর রাজিবুল আলম, জাহিদ হাসান মিলন, সাইদুর রহমান রিপনসহ যুবলীগ ও ছাত্রলীগের তেৃবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!