খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

যশোরে ফেনসিডিল কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে মাদক মামলায় হাফিজুর রহমান নামে এক ফেনসিডিল কারবারিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসাথে তাকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোস্তফা কামাল এ রায় প্রদান করেন। এই তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পাবলিক প্রসিউকিটর বিমল কুমার রায়।

সাজাপ্রাপ্ত হাফিজুর রহমান যশোরের শার্শা উপজেলার খড়িডাঙ্গা গ্রামের আবেদ আলীর ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১৯ আগস্ট সন্ধ্যায় চাঁচড়া ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল মহাসড়কের তফসিডাঙ্গা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে অভিযান চালায়। এসময় পুলিশ সদস্যরা হাফিজুর রহমান নামে একজন ভেসপা আরোহীকে আটক করে। পরে তার শরীর ও ভেসপা তল্লাশি চালিয়ে সিটের ভেতর কৌশলে রাখা ৪০ বোতল এবং সাইড বক্সের ভেতর থেকে আরও ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় চাঁচড়া পুলিশ ফাঁড়ির তৎকালীন টিএসআই রফিকুল ইসলাম আটক হাফিজুরকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত শেষে একই বছরের ২৪ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন থানার তৎকালীন এসআই অপূর্ব হাসান। আদালতে এ মামলায় সাক্ষ্য-প্রমাণে আসামি হাফিজুর রহমান দোষী সাব্যস্ত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!