খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২ জুন, ২০২৪

Breaking News

  কল্যাণ তহবিলের অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস
  ঈদযাত্রায় অনলাইনে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু
  গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালকসহ নিহত ২

যশোরে প্রেমিক যুগলকে আটকে চাঁদার টাকা আনতে গিয়ে চক্রের ৫ জন আটক

যশোর প্রতিনিধি

যশোর শহরতলীর বাহাদুরপুরে প্রেমিক যুগলকে জিম্মি করে চাঁদা আদায়ের সময় পাঁচ যুবককে পুলিশ আটক করেছে। রোববার রাত সাড়ে ১১ টায় সদর উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

ভিকটিম পরিবার, বাহাদুরপুর ও তালবাড়িয়া গ্রামবাসীর সূত্রে জানা যায়, রোববার সন্ধার আগে বাহাদুরপুর পশ্চিমপাড়ার আওয়ামীলীগ অফিসের পাশে প্রেমিক যুগল বসে গল্প করছিলো। ছেলের বাড়ি ইছালী ইউনিয়নের কুতুবপুর গ্রামে ও মেয়ের বাড়ি বাহাদুরপুর গ্রামে। এসময় চাঁদাবাজ চক্রের সদস্যরা তাদেরকে ধরে হুমকি ধামকি দিয়ে একটি অফিসের ভেতরে নিয়ে আটকে রাখে। পরে প্রেমজ সম্পর্ককে পুজি করে বিভিন্ন ধরণের ব্লাকমেইল করতে থাকে।

এক পর্যায়ে তারা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বিষয়টি ছেলে ও মেয়ের পরিবারকে জানানো হয়। পরে রাত নয়টার পর দুই পরিবার বাহাদুরপুর পশ্চিমপাড়ায় যান। কিন্তু টাকা না হলে ওই প্রেমিক যুগলকে ছাড়া হবে না বলে জানিয়ে দেয় চক্রটি। শেষমেষ ৩০ হাজার টাকা চাঁদা দিয়ে ছাড়ানোর চুক্তি হয়। ওই টাকা আনতে রাত ১১ টার পর মেয়ের মামাবাড়ি তালবাড়িয়া গ্রামে যায় চাঁদাবাজ চক্রের পাঁচ সদস্য। এসময় গ্রামবাসী ও পুলিশ পাঁচজনকে ধাওয়া দিয়ে আটক করে। এরা হলো, বাহাদুরপুর গ্রামের সাগর, ইবাদুল, শাহিন, ফয়জুর ও পান্নু। এরপর উপশহর ফাঁড়ি পুলিশ ওই প্রেমিক যুগলকে উদ্ধারে অভিযানে নামে। রাত ১২ টার পর পুলিশ পশ্চিমপাড়ার মতিয়ারের বাড়ি থেকে তাদের উদ্ধার করে।

এ বিষয়ে নওয়াপাড়া ইউনিয়নের মেম্বর আসমত আলী জানান, দুটি মোটরসাইকেলে পাঁচজন তাদের গ্রামে চাঁদার টাকা নিতে এসেছিলো। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী একট্টা হয়ে চাঁদাবাজদের ধাওয়া দেয়। দু’জনকে ঘটনাস্থল থেকেই ধরা হয়। বাকি তিনজন মোটরসাইকেলে উঠে দ্রুত বেগে পালানোর চেষ্টা করে। কিন্তু গোপালপুর মোড়ে যেয়ে মোটরসাইকেলের চাকা স্লিপ করে পড়ে যায় তিনজন। পুলিশের সহযোগিতায় পাঁচজনকে ধরে তালবাড়িয়া ফাঁড়ি পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এ বিষয়ে তালবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইকরামুল জানান, পাঁচ চাঁদাবাজকে আটক করা হয়েছে। রাতেই তাদেরকে কোতোয়ালি থানায় পাঠানো হয়েছে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, তালবাড়িয়া থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে চক্রের বাকি সদস্যদেরও আটক করা হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!