খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে লরি পুকুরে, নিখোঁজ শিশু
  আবারও ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু
  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

যশোরে পূর্ব শত্রুতায় খুন হয় রাকিব, চার্জশিটে অভিযুক্ত ১৮

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের বকচর হুশতলার রাকিবুল ইসলাম রাকিব হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে আদালতে পৃথক অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। একটি অভিযোগ পত্রে প্রাপ্ত বয়স্ক ১১ জনকে অভিযুক্ত করা হয়েছে। অপরটিতে অপ্রাপ্ত বয়স্ক সাতজনতে অভিযুক্ত করা হয়েছে। মামলার তদন্ত শেষে আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন কোতোয়ালি থানার এসআই বিমান তরফদার।

অভিযোগপত্রে বলা হয়েছে, রাকিব হত্যার এক মাস আগে আসামি সবুজসহ কয়েকজনের সাথে ধুমপান করা নিয়ে রাকিবের কথা বাকবিতান্ড হয়। সে সময় স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দিলেও আসামি সবুজসহ অন্যরা রাকিবকে খুনের পরিকল্পনা করে। এ ঘটনার জের ধরে ২০২১ সালের ১৭ ডিসেম্বর সন্ধ্যারাতে বকচর হুশতলার বিষের মোড়ের শহিদুল ইসলামের চায়ের দোকানের সামনে উল্লেখিতরা রাকিবকে ছুরিকাঘাতে হত্যা করে।

মামলার প্রাপ্তবয়স্ক অভিযুক্তরা হলেন, নীলগঞ্জ হুশতলামোড় এলাকার আলমগীর হোসেনের দুই ছেলে আরমান হোসেন সবুজ ও সজিব, মৃত মানিক মিয়ার দুই ছেলে গিয়াস উদ্দিন ও বছির উদ্দিন, বকচর বিহারী কলোনি মাঠপাড়ার সুকুমার দাসের দুই ছেলে শান্ত দাস ও প্রান্ত দাস, নাজির শংকরপুরের মৃত সোবহান মিয়ার ছেলে আব্দুল আওয়াল ওরফে আওয়াল, নীলগঞ্জ তাঁতীপাড়ার টেরা আজগরের ছেলে আসাদ, আকরাম শেখের ছেলে ইমন শেখ ওরফে শুটার ইমন, সিটি কলেজপাড়া বউবাজার এলাকার মৃত রুস্তম আলীর ছেলে আজিজুল ইসলাম ওরফে হিটার আজিজ ও নীলগঞ্জ তাঁতীপাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে আজহারুল ইসলাম চাঁন।

এছাড়া, অপ্রাপ্ত বয়স্ক সাতজন হলো, শহরের নাজির শংকরপুর কোল্ড স্টোরেজ এলাকার আবুল হোসেনের ছেলে আজমীর হোসেন মানিক, সিটি কলেজপাড়া বউবাজার এলাকার সাজ্জাদুল ইসলাম জনির ছেলে সিয়াম হোসেন বাঁধন, শংকরপুর আশ্রম রোড মহিলা মাদ্রাসা এলাকার মীর মোহাম্মদ বাবুর ছেলে মীর মোহাম্মদ ঈশা ওরফে ঈশা মীর, নীলগঞ্জ তাঁতীপাড়ার মৃত রাজ্জাক মুন্সীর ছেলে সোহাগ আলী মুন্সী, রেলরোড চারখাম্বারমোডের দিলীপ নায়েকের ছেলে অনিন্দ্য নায়েক দেবা, নীলগঞ্জ সুপারীবাগান এলাকার জলিল হোসেনের ছেলে তরিকুল ইসলাম ও নীলগঞ্জ তাঁতীপাড়ার কবিরের ছেলে ঈশান হোসেন ইমান ।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ ডিসেম্বর সন্ধ্যারাতে বকচর হুশতলার বিষের মোড়ের শহিদুল ইসলামের চায়ের দোকানের সামনে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর জখম হন রাকিব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাকিব একই এলাকার মৃত আব্দুর রহমান লিটুর ছেলে। এ ঘটনায় তার চাচা হাফিজুর রহমান বটু নয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৬/২৭ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!