খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

যশোরে পিকআপ-বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ৫

যশোর প্রতিনিধি

যশোর-মাগুরা সড়কের ভাটারআমতলায় পিকআপ ও বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (২৮) পরিচয়ের ড্রাইভার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫জন। আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। শনিবার (১৪ নভেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

হাসপাতালে ভর্তি আহতরা হলেন, সাতক্ষীরার পাটকেলঘাটা উপজেলার কেয়াঘাটা এলাকার মধু মন্ডলের ছেলে মাসুম (২৫), মোস্তফা মোড়লের ছেলে বাবু (৩০)।

আহত শাওন জানান, তারা সাতক্ষীরা থেকে পিকআপে করে মাছ নিয়ে মাগুরার শ্রীপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের ভাটারআমতলা নামকস্থানে পৌছুলে বিপরীতমুখি একটি বাসের সাথে তাদের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপ চালক। এছাড়া তারাসহ আরো দু’জন আহত হন। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

যশোর ফায়ার সার্ভিসের লিডার আবু আহসান জানান, এদিন সকাল ৮টার দিকে তারা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান। এসময় তারা মোট ৫জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

যশোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান জানান, সকালে দুর্ঘটনায় আহত ৫জনকে আনা হয়। তার মধ্যে অজ্ঞাত একজন হাসপাতালে আনার আগেই মারা যান। আহতদের মধ্যে দুইজনকে ভর্তি করা হয়েছে এবং অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এদিকে, বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!