খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাজধানীর কারওয়ান বাজারে লা ভিঞ্চি হোটেলের পাশে কাঁচা বাজারের আগুন নিয়ন্ত্রণে
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

যশোরে দুই ভাইকে কুপিয়ে হত্যা মামলায় তিন ভাইকে অভিযুক্ত করে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছা উপজেলার টেঙ্গুরপুর গ্রামে দুই ভাইকে কুপিয়ে হত্যা মামলায় ৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। চার্জশিটে অভিযুক্তরা হলেন, উপজেলার টেঙ্গুরপুর গ্রামের মৃত আবজেল খানের ৩ ছেলে বিপ্লব খান ওরফে বিপুল, মুকুল খান ও বিল্লাল খান এবং বিল্লাল খানের স্ত্রী রুপালী বেগম।

মামলার বিবরণে জানা গেছে, টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুল মজিদ খানের ছেলে আইয়ুব আলী খান (৬৫) ও তার ভাই ইউনুস আলী খানের (৫৫) ক্ষেতে দিনমজুরের কাজ করতেন। ৭ এপ্রিল রাতে মেসার্স সরদার ব্রিকসের বিপরীতে মুকুলের চায়ের দোকানের সামনে কাজ করা নিয়ে আসামি বিপ্লব খান, মুকুল খান ও বিল্লাল খানের সাথে আইয়ুব আলী খান ও ইউনুস আলী খানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উল্লিখিত আসামিরা কুড়াল ও বটি নিয়ে ভিকটিদের ওপর হামলা চালান। এ সময় আসামিরা তাদেরকে কুপিয়ে হত্যা করেন।

এছাড়া হামলায় গুরুতর জখম হন আইয়ুব আলী খানের ছেলে আশাদুল ইসলাম খান রনি। এ ঘটনায় নিহত আইযুব আলী খানের মেয়ে সোনিয়া খাতুন উল্লিখিত ৪ জনকে আসামি করে চৌগাছা থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ এজাহারভুক্ত দুই আসামি বিপ্লব খান ও মুকুল খানকে আটক করে। এছাড়া পরবর্তীতে র‌্যাব সদস্যরা পলাতক আসামি বিল্লাল খান ও তার স্ত্রী রুপালী বেগমকে ঝিনাইদহের কালীগঞ্জ এলাকা থেকে আটক করেন। এরপর এই মামলার তদন্ত শেষে উল্লিখিত আসামিদের বিরুদ্ধে অভিযোগ পাওয়ায় তাদেরকে অভিযুক্ত করে মঙ্গলবার আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

 

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!