খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

যশোরে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলমগীর হোসেন (৩৭) নামে এক আইনজীবীর সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় মজিবুর রহমান নামে সাবেক ইউপি চেয়ারম্যান গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শহরতলির চাঁচড়া জোড়া মন্দিরের পাশে এ ঘটনাটি ঘটে।

আহত মজিবুর রহমান যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তিনি পেশায় আইনজীবী ও মণিরামপুর উপজেলার শরুপদাহ গ্রামের জয়নাল হোসেনের ছেলে। মজিবুর রহমান মণিরামপুর উপজেলার মাসনা খানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

নিহত আলমগীর হোসেরন পিতা জয়নাল হোসেন জানান, আলমগীর মোটরসাইকেলযোগে সাবেক চেয়ারম্যান মজিবুরকে সাথে নিয়ে যশোর থেকে মণিরামপুর যাচ্ছিলো। পথে চাঁচড়া জোড়া মন্দিরের সামনে বিপথমুখী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আলমগীর মারা যান। নিহত এবং আহত মজিবুরকে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই আলমগীরের মৃত্যু হয়েছে। তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। আহত মজিবুরের বাম পায়ের হাড় ভেঙ্গে গেছে। তাকে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়ছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার এসআই তপন কুমার নন্দী বলেন, নিহত আলমগীরের পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে মরদেহ নেয়ার জন্য আবেদন করেছেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!