খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

যশোর প্রতিনিধি

জাতীয়তাবাদী ছাত্রদল যশোর সরকারি এম এম কলেজ শাখার সদস্য সচিব নুর ইসলাম রুবেলকে হত্যা চেষ্টা ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলা নম্বর ১০০/২৯.০৩.২১।

আহত রুবেলের বড়ভাই নজরুল ইসলাম এ মামলাটি দায়ের করেছেন। মামলায় আসামি করা হয়েছে জেলা ছাত্রদলের সভাপতি রাজিবুর রহমান সাগর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, সিটি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মিজান চৌধুরী, নগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ হাবিব, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সহ সম্পাদক আব্দুর রাজ্জাক, আনোয়ার পারভেজ জয় ও জুবায়ের হোসেন মারুফসহ অজ্ঞাত কয়েকজন।

বাদি মামলায় বলেছেন, “আসামিদের সাথে তার ভাইয়ের রাজনৈতিক বিষয় নিয়ে শত্রুতা ও বিরোধ ছিল। সে কারণে আসামিরা তার ভাইকে প্রায়ই খুন জখমের হুমকি দিতো। গত ২৮ এপ্রিল রাত ৯টার দিকে রুবেল তারাবি নামাজ শেষে বাড়ি ফিরছিল। ওইসময় জিলা স্কুলের মাঠের মধ্যে আসামিরা তাকে ধরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ডাক্তাররা তার শরীরে ত্রিশটি সেলাই দিয়েছেন।”

যশোর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান বলেন, কী কারণে ছাত্রদল নেতা নুর ইসলাম রুবেলকে কুপিয়ে জখম করা হয়েছে, তা এ মুহূর্তে বলা সম্ভব নয়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, রুবেল হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। এরসাথে জড়িতদের আটকে পুলিশি অভিযান চলছে।

উল্লেখ্য, গত ২০ দিন আগে ছাত্রদল এমএম কলেজ শাখার সদস্য সচিব রুবেলের সঙ্গে একই সংগঠনের সরকারি সিটি কলেজ শাখার আহ্বায়ক মিজানের কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে মিজানের অনুসারী সন্ত্রাসীরা বুধবার রাতে কয়েকটি মোটর সাইকেলযোগে হানা দেয় জিলা স্কুলে, যেখানে খেলাধুলা করে থাকেন রুবেল ও তার বন্ধুরা। এখানে সন্ত্রাসীরা রুবেলকে ধরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!