খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

যশোরে চাঁদার দাবিতে শিক্ষকের বাড়িতে তালা, তিনজন পুলিশ হেফাজতে

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে চাঁদার দাবিতে শহরের বেজপাড়া এলাকার এক শিক্ষকের বাড়িতে তালা মেরে দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই শিক্ষক কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এরই প্রেক্ষিতে থানা পুলিশ তিনজনকে হেফাজতে নিয়েছে। আটককৃতরা হলো, শহরের বেজপাড়া এলাকার প্রশান্ত সরকার, বাবু পাল ও জিতু।

যশোর সদর উপজেলার বাজেদুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান শিমুল গত বৃহস্পতিবার কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি বলেছেন, বেজপাড়া এমএসটিপি স্কুলের সামনে তার দোতলা বাড়িসহ আড়াই শতক জমি রয়েছে। বর্তমানে টাকার প্রয়োজনে তিনি বাড়িসহ ওই জমি বিক্রি করবেন এ খবর শুনে বেজপাড়া এলাকার চাঁদাবাজ সন্ত্রাসী প্রশান্ত সরকার, জিতু ও বাবু পালসহ কয়েকজন বেশ কয়েকদিন ধরে তাকে মোবাইল করতে থাকে। এক পর্যায়ে তারা ওই শিক্ষকের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এ বিষয়ে তাকে দেখাও করতে বলে। তিনি তাদের সাথে দেখা না করায় গত বুধবার সন্ত্রাসীরা তার বেজপাড়ার বাড়িতে তালা মেরে দেয়। এর আগেও তারা তার কছে চাঁদা দাবি করেছিলো।

এ ঘটনায় আসাদুজ্জামান শিমুল বৃহস্পতিবার কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যায় থানা পুলিশ বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী প্রশান্ত, জিতু ও বাবু পালকে আটক করে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার এসআই সালাহ উদ্দিন খান জানান, শহরের বেজপাড়ার একটি চাঁদাবাজির ঘটনায় তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!