খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  বরিশাল শেরে ই বাংলা মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭ ইউনিট
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

যশোরে গভীররাতে বিএনপির শীর্ষনেতাদের বাড়িতে হামলা ও ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে গভীররাতে বিএনপির শীর্ষ নেতাদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৬ আগস্ট) রাতেই বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ফেসবুক লাইভে এসে এসব অভিযোগ করেন।

তিনি জানান, একই রাতে একইভাবে জয় বাংলার শ্লোগান দিয়ে তার বাড়িতে হামলা চালানো হয়। এসময় বাড়ির ইট পাটকেল নিক্ষেপ করে জানালার কাচ ভেঙে দেয়া হয়। ওই বাড়িতে জেলা বিএনপির আহবায়ক তার মা ও প্রয়াত নেতা সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের পত্নী অধ্যাপক নার্গিস বেগমও ছিলেন।

একইভাবে যশোর জেলা বিএনপির সদস্য সচিব সাবেরুল হক সাবুর উপশহরের বাড়িতে, ধর্মতলায় জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান খানের উপশহরের বাড়িতে মধ্যরাতে হামলা চালনো হয়েছে। ওইসব বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালানো হয়েছে। তিনি এ হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ বিষয়ে যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম জানান, বিষয়টি নিয়ে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করা হবে। সে সময় বিস্তারিত জানানো হবে।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। কারা এর সাথে জড়িত সেটা খোঁজ নেয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!