খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত
  লালমনিরহাটের কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
  কেনিয়ায় কর বৃদ্ধির প্রতিবাদে গণবিক্ষোভ, গুলিতে নিহত ১০

যশোরে কার চাপায় মোটরসাইকেল আরোহী কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-নড়াইল সড়কের হামকুড়া ব্রিজের কাছে বেপরোয়া গতির প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত ও অপর দু’জন আহত হয়েছেন। নিহত হাবিব (১৫) যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা বিসিক এলাকার নাসিম রেজার ছেলে। আহত অপর দু’জন হচ্ছে বালিয়াডাঙ্গার টিপু সুলতানের ছেলে তামিম (১৪) ও একরামুল হকের ছেলে রাকিবুল ইসলাম (১৫)।

প্রত্যক্ষদর্শিরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেলে ৩ আরোহী যশোর থেকে নড়াইলের দিকে যাচ্ছিল। পথে বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা একটি লাল রংয়ের প্রাইভেট কার দ্রুতগতিতে তাদের মোটরসাইকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি উল্টে গেলে প্রাইভেটকার তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী হাবিব ঘটনাস্থলে নিহত ও অপর দু’জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহত দু’জনের মধ্যে রাকিবুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ বিষয়ে তুলারামপুর হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর হামিদ উদ্দিন আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায় ও এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!