খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরে করোনায় ইউপি সচিবের মৃত্যু

যশোর প্রতিনিধি

যশোরের খাজুরায় করোনা আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের সচিব কামরুজ্জামান তুহিন (৪৫) মৃত্যুবরণ করেছেন। বুধবার (১৬ জুন) সকাল ১০ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কামরুজ্জামান তুহিন স্থানীয় চন্ডিপুর গ্রামের শেখ জয়নুদ্দীনের ছেলে ও বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়ন পরিষদের সচিব। তিনি দীর্ঘদিন যাবৎ খাজুরা বাজারের মথুরাপুর এলাকায় বসবাস করতেন।

নিহতের ভাই শেখ সাহান জানান, ১৫ দিন আগে হঠাৎ করে কামরুজ্জামান তুহিনের জ্বর আসে। এসময় তিনি স্থানীয়ভাবে চিকিৎসা নেন। জ্বর নিয়ন্ত্রণে না আসায় গত ১ সপ্তাহ আগে যশোর জেনারেল হাসপাতালে তার করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শে তুহিন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার তার শ্বাসকষ্ট শুরু হলে শ্যালক রফিকুল ইসলাম তাকে ঝিনাইদহে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে সদর হাসপাতালের করোনা ইউনিটে তাকে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাঘারপাড়ার জহুরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমিন উদ্দীন বলেন, মৃত্যুর বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাকে জানিয়েছেন। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের একটি টিম মরদেহ দাফন করতে আসবে। বিকেল তিনটার পরে মরদেহ চন্ডিপুর গ্রামে পৌঁছালে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া আফরোজ জানান, কামরুজ্জামান তুহিন ইউপি সচিব হওয়ায় দীর্ঘদিন একসাথে কাজ করেছি। তার মৃত্যুতে আমরা ব্যথিত। তিনি বলেন, খাজুরা বৃহৎ একটি জনবহুল বাজার। করোনার দ্বিতীয় ধাপে এ এলাকায় উপসর্গ নিয়ে এ পর্যন্ত ৫ জন মারা গেছেন। আগামী বৃহস্পতিবার উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা রয়েছে। সভার মাধ্যমে খাজুরা বাজারকে ‘লকডাউন’ ঘোষণা করার সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!