খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

করোনার নমুনা সংগ্রহকারীকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন

যশোর প্রতিনিধি

যশোরের কারবালা এলাকায় গণপূর্ত বিভাগের একটি কোয়ার্টারের ছাদে করোনার নমুনা সংগ্রহকারীকে বেধে মঙ্গলবার নির্যাতন চালানো হয়েছে। ওই এলাকা চিহ্নিত বখাটে জিমের নেতৃত্বে ৪/৫ জন এ ঘটনাটি ঘটনায়। মারপিটের শিকার শাহারিয়ার হোসেন সজীব যশোরের নতুন খয়েরতলার আব্দুস সাত্তারের ছেলে। বিষয়টি স্থানীয়রা স্বাস্থ্য বিভাগকে জানালে পুলিশি সহায়তায় তাকে উদ্ধার করা হয়। এসময় ঘটনায় জড়িত ৪ জনকে পুলিশ হেফাজতে নিয়েছে।

স্বাস্থ্যবিভাগ ও থানা সূত্র জানিয়েছে, যশোর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার নমুনা সংগ্রহকারী শাহারিয়ার হোসেন সজীব কারবালা এলাকার দোলা নামে একটি সরকারি কোয়ার্টারে যান এক বৃদ্ধের নমুনা সংগ্রহ করতে। এর আগেও ওই বৃদ্ধের নমুনা সংগ্রহ করেন তিনি। তবে ওই নমুনাটি নষ্ট হয়ে যাওয়ায় আবার ১৫ জুন নতুন করে নমুনা সংগ্রহ করতে যান সজীব। দ্বিতীয়বার যাওয়া ও রিপোর্ট দেরি হচ্ছে কেন এ কথায় বাকবিতন্ডায় লিপ্ত হয় ওই পরিবারের লোকজন। এসময় তারা পাশের বাসার বখাটে বিএম আব্দুল্লাহ জিমকে ডেকে আনে। জিম রাফিসহ ৪/৫ জন এসে টেনে হিঁচড়ে ৩ তলার ছাদ নিয়ে দড়ি দিয়ে বেধে মারপিট করে সজীবকে। ঘটনাটি যশোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু মাউদকে জানানো হলে তিনি পুলিশের উপর মহলে ফোন করে তার কর্মীকে উদ্ধারের আহবান জানান। এরপর সন্ধ্যা সাড়ে ৭ টায় থানার মোবাইল টিমের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার ও জড়িত ৪জনকে হেফাজতে নেয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনার ব্যাপারে খোঁজখবর নেযা হচ্ছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!