খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।
  জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস
  আগামি বছর এইচএসসি পরীক্ষা এপ্রিলে : বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডের সভাপতি

যশোরে আড়াই হাজার পিছ ইয়াবা ও নারীসহ দু’জন আটক

কক্সবাজার থেকে যশোরে আনা আড়াই হাজার পিছ ইয়াবার একটি চালান উদ্ধার করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। ২৭ অক্টোবর বিকেলে মণিহারের সামনে দাঁড়ানো একটি বাস থেকে নামার পর দুই যাত্রীর ব্যাগ তল্লাশি করে উদ্ধার হয় ওই মাদকের চালান। এসময় এক নারীসহ চক্রের দু’সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, যশোর শহরতলীর ঝুমঝুমপুর চাঁন্দের মোড়ের মৃত নুর ইসলামের ছেলে শরিফুল ইসলাম টগর (৩৫) ও শহরের বেজপাড়ার মুকুল হোসেনের মেয়ে মিম আক্তার (১৯)।

র‌্যাব জানিয়েছে, কক্সবাজারে ঘুরতে যাওয়া ও টিকটক ভিডিও বানানোর নামে ওই অনৈতিক কারবার করে আসছিল এ চক্রের সদস্যরা। এরই ভিত্তিতে গত ২৭ অক্টোবর বিকেল থেকে মনিহারসহ কয়েকটি বাসস্ট্যান্ডে র‌্যাব নজরদারি করে। ঢাকা থেকে আসা একটি বাসে ইয়াবার চালান নিয়ে কয়েকজন যাত্রী যশোরে আসছে তথ্যে এদিন বিকেল সাড়ে ৫ টার দিকে মণিহার এলাকায় একটি বাসকে টার্গেট করে র‌্যাব। এরপর বাস থেকে নামার সময় উল্লেখিত দুই যাত্রীর ব্যাগ তল্লাশি করে ওই আড়াই হাজার পিছ ইয়াবা উদ্ধার হয়। ওই চক্রের সদস্যরা কয়েকদিন আগে কক্সবাজার, চট্টগ্রাম ও টেকনাফ এলাকায় যায়। দু’জন আটক হলেও চক্রের আরো কয়েকজন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে। এদের মধ্যে সোহেল (৪০) নামে একজন পালিয়ে গেছে। সে উপশহরের আবুল বারীর ছেলে। আর কয়েকজন গোপালগঞ্জ, কয়েকজন নড়াইল ও যশোরের হামিদপুরে বাস থেকে নেমে যায়।

এ ব্যাপারে র‌্যাব যশোরের কোম্পানি কমান্ডার লেফট্যানেন্ট এম নাজিউর রহমান জানিয়েছেন, র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা মাদকদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। কক্সবাজার কেন্দ্রিক একটি বড় ইয়াবা ব্যবসায়ী চত্রের দুই সদস্যকে তারা আটক করেছে। তাদের সাথে থাকা পলাতক সোহেলকে খোঁজা হচ্ছে। এছাড়া তাদের সাতে একজন কলেজ ছাত্রীকেও র‌্যাব কাম্পে আনা হয়েছে। তাকে ঘুরতে যাওয়ার কথা বলে নিয়ে যায় আটক দুই জনে। তাকে ছেড়ে দেয়া হবে। এছাড়া ওই চক্রের উপর নজরদারি ও আটক অভিযান অব্যাহত রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!