খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরে আলী রেজা রাজুর মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্য গণমানুষের নেতা আলী রেজা রাজুর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ২০১৬ সালের এই দিনে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ উপলক্ষে পারিবারিকভাবে, যশোর সদর ও পৌর আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করেছে। সকালে শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ কবরস্থানে তার কবরে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন ফুলেল শ্রদ্ধা অর্পণ করেন।

বিকেলে দলীয় কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলী রেজা রাজুর জামাই চিত্রনায়ক ফেরদৌস, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুদ্দৌলা সরদার কনক, ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জোস্না আরা মিলি, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, যশোর জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আবু তোহা প্রমুখ।

এছাড়া বাদজুম্মা শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ জামে মসজিদে দোয়া মাহফিল ও আলী রেজা রাজুর নিজ গ্রাম সদরের কাশিমপুরে গণভোজ ও এতিমখানায় শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, আলী রেজা রাজু ষাটের দশকে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতিতে আসেন। তিনি যশোর পৌরসভার চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি যশোর জেলা বিএনপির সভাপতি হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। ১৯৯৬ সালে তিনি আওয়ামী লীগে যোগ দেন এবং সে বছর সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এমপি নির্বাচিত হন। তিনি ২০০৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!