খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

যশোরে অপহরণ ও মুক্তিপণ দাবি, হিজড়াসহ আটক ৯

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে জাহাঙ্গীর আলম নামে এক যুবককে অপহরণ, মারধর ও মুক্তিপণ দাবির অভিযোগে হিজড়াসহ নয়জনকে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে শহরের খালধার রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মুক্তিপণের নয় হাজার টাকা পুলিশ উদ্ধার করা করেছে।

আটকরা হলো, লোন অফিসপাড়ার মুক্ত কুমার বিশ্বাস ওরফে অনিক, কাঠেরপুল মসজিদের পেছনের লিমন মোল্লা, বারান্দীপাড়া খালধার রোডের হাসিব কাজী, লোন অফিসপাড়ার শেখ আব্দুল্লাহ আল কাফী, তাইম ওরফে তানভীর এলাহী তাহিন, মুন্না হোসেন, শাহাজুল ইসলাম, পূর্ব বারান্দী মাঠপাড়ার মেহেদী হাসান ওরফে রায়হান ও মোল্লাপাড়া বাঁশতলা এলাকার আকাশ বিশ্বাস।

কোতয়ালি থানা পুুলিশের এসআই ইয়াসিফ আকবর জয় জানান, ঝিকরগাছা উপজেলার জামালপুর গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলমের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় অনিকের। এ সময় অনিক নিজেকে মেয়ে হিসেবে পরিচয় দেয়। আসলে অনিক হিজড়া। কিন্তু মেয়ে ভেবে তার সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলেন জাহাঙ্গীর। গত রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে যশোর শহরের লোন অফিসপাড়া আদর্শ বালিকা বিদ্যালয়ের সামনে প্রেমিকার সাথে দেখা করতে আসেন তিনি। এসে দেখেন অনিক হিজড়া। জাহাঙ্গীর সেখান থেকে চলে আসার চেষ্টা করলে হিজড়া অনিকের নেতৃত্বে তার সহযোগীরা জাহাঙ্গীরকে অপহরণ করে সিঅ্যান্ডবি স্টাফ কোয়ার্টারের ভেতর অপহরণ করে নিয়ে যায়। তারা সেখানে তাকে আটকে রেখে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এক পর্যায়ে জাহাঙ্গীর কৌশলে সেখান থেকে পালিয়ে এসে থানা পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ওই ৯ জনকে আটক করে। এ ঘটনায় ১২ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!