খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

যশোরে অজ্ঞানপার্টি সিন্ডিকেটের পাঁচ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

ডিবি পুলিশের অভিযানে যশোরের কেশবপুর থেকে অজ্ঞান পার্টি সিন্ডিকেটের পাঁচ সদস্য আটক হয়েছে। মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত যশোরের মণিরামপুর ও কেশবপুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে এক ভরি স্বর্ণালঙ্কার, দুই ভরি রুপার অলঙ্কারসহ অজ্ঞান করার ওষুধ উদ্ধার করা হয়।

আটক আসামিরা হলো, যশোরের অভয়নগর উপজেলার বাগুটিয়া গ্রামের, মাসুদ মোল্লার ছেলে তরিকুল ইসলাম, কেশবপুর উপজেলার ভগতি নরেন্দ্রপুর গ্রামের, আনিছুর রহমানের ছেলে জনি রহমান, মণিরামপুর উপজেলা কাশিপুর গ্রামের মৃত আকাম সর্দারের ছেলে সাইদুর রহমান, একই উপজেলার হালসা গ্রামের চান্দালী মোড়লের ছেলে ইসরাইল হোসেন ও কেশবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সুমন হোসেন।

এসময় আটক পাঁচজনের স্বীকারোক্তি মতে, যশোর ডিবি পুলিশ এক ভরি স্বর্ণালঙ্কার, দুই ভরি রুপার অলঙ্কার, একটি ভ্যান, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল, ১২টি সাবান, ও চেতনানাশক ওষুধ মিশ্রিত গুড়া উদ্ধার করে।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার এক বিজ্ঞপ্তিতে জানান, কেশবপুর উপজেলার ও মণিরামপুর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি ও চোর চক্রের ৫ সদস্য আটক করা হয়। এসময় কেশবপুরের পাঁচটি বাড়িতে অচেতন করে চুরির রহস্য উদঘাটনসহ চোরাই আলামত এবং চুরি কাজে ব্যবহৃত চেতনানাশক ওষুধ মিশ্রিত হলুদের গুড়া উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, কেশবপুর উপজেলার কোমরপুরের বিল্লাল, জাহানপুর গ্রামের গোপীনাথ দাস, বাগদাহ গ্রামের আবুল কালামের বাড়িসহ বিভিন্ন এলাকায় চুরির ঘটনায় জড়িত বলে চক্রের সদস্যরা স্বীকার করে

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!