খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরের ধনি হত্যার রহস্য উদঘাটন, ঘাতক গ্রেপ্তার

গে‌জেট ডেস্ক

যশোর যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধনিকে হত্যার রহস্য উদঘাটনের দাবি করেছে পুলিশ। এ বিষয়ে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন যশোর পুলিশের মুখপাত্র গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক রূপন কুমার সরকার।

যুবদল নেতা হত্যার ঘটনায় করা মামলায় ৫ নম্বর আসামি আল আমিনকে বুধবার রাতে শহরের বেজপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

র‍্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লেফেটেন্যান্ট কর্নেল এম নাজিউর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, আল আমিনকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তার আল আমিন শহরের টিবি ক্লিনিক এলাকার রইস উদ্দিনের ছেলে।

মঙ্গলবার দুপুরের দিকে যশোরের নাজির শংকরপুরে আকবরের মোড় এলাকায় ধনিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় কোতোয়ালি থানায় বুধবার রাতে মামলা করেন নিহতের ভাই মনিরুজ্জামান মণি। অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) বেলাল হোসাইন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন >>> যশোরে আধিপত্য বিস্তার নিয়ে খুন হয় ধোনি

এজাহারে পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যসহ ৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতপরিচয় ৫/৬ জনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড়ের বাসিন্দা ও যশোর পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমেদ মানুয়া, শহরের আশ্রম রোডের আব্দুল আলীমের ছেলে আকাশ, মোহাম্মদ ফরিদের ছেলে রায়হান, টিবি ক্লিনিক ফুড গোডাউনের পাশের মিরাজুল বিশ্বাসের ছেলে মন্টু ওরফে অপূর্ব ওরফে আলী রাজ, টিবি ক্লিনিক এলাকার রইস উদ্দিনের ছেলে আল আমিন ওরফে চোর আল আমিন, আফসারের ছেলে মিলন, শংকরপুর হারান কলোনির উত্তর পাশের বাবু মীরের ছেলে ইছা মীর এবং চোপদারপাড়া রোডের মৃত হুজুর ইয়াসিনের বাড়ির পাশের লাভলুর ছেলে রিজভী।

পুলিশ বলছে, স্থানীয় যুবলীগ কর্মী ইয়াসিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি হলেও এলাকায় সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন ধনি। ব্যবসার পাশাপাশি তিনি বিএনপির সহযোগী সংগঠন যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

আরও পড়ুন >>>  যশোরে বাড়ির সামনেই যুবদল নেতা ধনীকে কুপিয়ে হত্যা

ওই এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে এবং জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি ছিলেন তিনি। স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যা হয়েছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। কর্মকর্তাদের ধারণা, খুনিরা ধনির পরিচিত।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!