খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরের ধনি হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের বিক্ষোভ কর্মসূচি

গে‌জেট ডেস্ক

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে হত্যার ঘটনায় প্রতিবাদে দুই দিনের কর্মসূচি দিয়েছে কেন্দ্রীয় যুবদল। সংগঠনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, ‘আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার বাড়ির সামনে দিনে-দুপুরে কুপিয়ে হত্যা করেছে।’ এ ঘটনায় তীব্র নিন্দা ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রতিবাদ বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, আজ মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২টায় যশোর শহরের বেজপাড়ায় যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে আওয়ামী লীগ সন্ত্রাসীরা হামলা ও হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, ‘সরকারের মদদে তাদের পালিত সন্ত্রাসীরা একের পর এক বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের হত্যা করছে। যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে হত্যা করা তারই একটি উদাহরণ। ক্ষমতা হারানোর ভয়ে তাদের কাণ্ডজ্ঞান লোপ পেয়েছে, তাই রক্তপাতের মধ্য দিয়ে নিজেদের ক্ষমতাকে টিকিয়ে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে প্রতিটি হত্যাকাণ্ডেরই বিচার হবে। সময় আর বেশি নেই। সরকারের পতন অবশ্যম্ভাবী।’

এদিকে যুবদলনেতা ধনি হত্যার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি দিয়েছে যুবদল। সংগঠনটি আগামী ১৪ জুলাই দেশের সব জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি, কালো ব্যাজ ধারণ এবং ১৬ জুলাই দেশের সব উপজেলা ও পৌর শাখায় বিক্ষোভ কর্মসূচি ও কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করবে।

এক বিবৃতিতে যশোর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধনিকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ এবং অবিলম্বে খুনিদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!