খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাজধানীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

যশোরের চাঞ্চল্যকর রনি হত্যা মামলার চার আসামি আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চাঞ্চল্যকর রনি হত্যা মামলার চার আসামিকে আটক করেছে চাঁচড়া ফাঁড়ি পুলিশ। শনিবার সকালে চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সদর উপজেলার চাঁচড়া ভাতুড়িয়া গ্রামের গফফার হোসেন, একই গ্রামের অহিদুজ্জামান লিটন, আলামিন ও শান্ত।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন আসামিরা চাঁচড়া এলাকায় অবস্থান করছেন। তাৎক্ষনিক তার নেতৃত্বে ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইদুর রহমানের সমন্বয়ে একটি টিম ওই এলাকায় অভিযান চালান। এসময় তাদেরকে আটক করা হয়। এরপর তাদেরকে রনি হত্যার বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

উল্লেখ্য, গত ১ অক্টোবর সন্ধ্যায় চাঁচড়া গোলদারপাড়ার বাবর আলীর ছেলে রনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরদিন রাত ৮টায় চাঁচড়া বর্মণপাড়ার শ্মশানের পাশের মুক্তিশ্বরী নদী থেকে রনির মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। এ ঘটনায় রনির মা ছায়রা বেগম নারায়নপুর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে নুরু মহুরী ও তার ছেলে ইসরাজুলসহ ১২ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পরেই চাঁচড়া বর্মনপাড়ার পুলিন বর্মনের ছেলে রকিকে আটক করে পুলিশ। এছাড়া, অন্য আসামিরা পলাতক ছিলেন। সা¤প্রতি তাদের কয়েকজন এলাকায় ফিরে আসে। ওই খবর পুলিশ জানতে পেরে তাদেরকে আটক করে।

এ পর্যন্ত রনি হত্যা মামলার পাঁচ আসামি আটক হলেও বাকিরা ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। পুলিশ জানিয়েছে, তাদেরকে আটকের অভিযান অব্যাহত রয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!