খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

মোরেলগঞ্জের ৩ ক্লিনিক সিলগালা, লাখ টাকা জরিমানা

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে ৯টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে ১লক্ষ ১৩ হাজার টাকা অর্থদন্ড ও ৩ টিকে সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আলী হাসানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত রোববার দিনভর মোরেলগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে ১১টি ক্লিনিক ও ডায়াগনিস্টিক সেন্টারে অভিযান চালায়। এ সময় ওই সব স্বাস্থকেন্দ্রে সেবার মান ঠিক না থাকা, সেবার মূল্য তালিকা সঠিকভাবে না থাকা ও অতিরিক্ত অর্থ নিয়ে সেবা প্রদানের অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় এ দন্ডাদেশ প্রদান করা হয়।

অভিযান পরিচালনায় সহায়তা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায়।

এদের মধ্যে রহিমা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা, ডক্টরস ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার, নুরজাহান ডায়াগনস্টিক সেন্টার ৩ হাজার, আর এম মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ২০ হাজার, ফাতেমা মমতাজ মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ২০ হাজার, ফাতেমা ডায়াগনস্টিক সেন্টার ৫ হাজার, বাধাল গ্রামীণ সেবা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার, রাইসা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ৫ হাজার টাকা ও নিউ তন্বী ডায়াগনস্টিক সেন্টারে ২০ হাজার। সর্বমোট ১ লক্ষ ১৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এ ছাড়া ডক্টরস ডায়াগনস্টিক সেন্টার, ফাতেমা ডায়াগনস্টিক সেন্টার ও রায়হান ডায়াগনস্টিক সেন্টার এই ৩টি প্রতিষ্ঠানকে সিলগালা করে দেয়া হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!