খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

মোংলা বন্দরে জাহাজে কর্মরত ৪ হাজার শ্রমিক-কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোংলা প্রতিনিধি

মোংলা বন্দরে জাহাজে কর্মরত প্রায় ৪ হাজার শ্রমিক-কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মোংলা বন্দর কর্তৃপক্ষ, বাংলাদেশ শিপিং এজেন্ট এ্যাসোসিয়েশন ও মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এ্যাসোসিয়েশনের আয়োজনে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘ চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম মুসা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রমিক-কর্মচারীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, আধা কেজি সেমাই ও একশ’ গ্রাম দুধ।

মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের সহযোগীতায় অনুষ্ঠিত এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মোঃ শাহিন আলম, পরিচালক (ট্রাফিক) মোঃ মোস্তফা কামাল, প্রধান অর্থ ও হিসাবরক্ষণ
কর্মকতার্ মোঃ সিদ্দিকুর রহমান, মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এ্যাসোসিয়েশনের উপদেষ্টা শেখ আব্দুস সালাম, মিজানুর রহমান টিংকু, এস,এম মোস্তাক মিঠু, এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এম, এ বাতেন, সহ-সাধারণ সম্পাদক মোস্তফা জেসান ভুট্টু, মোঃ মহাসিন, কোষাধ্যক্ষ মোঃ আফসার উদ্দিন রতন, ষ্টিভিডরস মেসার্স নরু এন্ড সন্স’র মালিক এইচ, এম দুলাল, রহমান এন্টারপ্রাইজের মালিক মশিউর রহমান, মাহবুব বাদ্রার্স’র মালিক মাহবুবুর রহমান টুটুল, টি হক এন্ড কোম্পানীর মালিক আলমগীর হোসেন, মোংলা বন্দর ব্যবহারকারীসহ শ্রমিক-কর্মচারী সংঘের সভাপতি বাবু কালিপদ গুপ্ত ও সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক সেন্টু। এর আগেও দুইবার মোংলা বন্দরের এ সকল শ্রমিক-কর্মচারীদের মাঝে করোনাকালীন ত্রাণ সহায়তা দেয়া হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!