খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাজধানীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

মোংলায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মোংলা প্রতিনিধি

বাগেরহাটের মোংলায় সাত বছর বয়সি এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তার চাচার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। খাবারের প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে সোমবারের (২৬ সেপ্টেম্বর) ধর্ষণের চেষ্টার ঘটনায় শিশুটির মা বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে মোংলা থানায় মামলা দায়ের করেন।

মোংলা থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা যায়, উপজেলার মিঠাখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের গোয়ালেরমেঠ এলাকার বাসিন্দা আব্দুল কাদের খা (৫৫) তার আপন চাচাতো ভাইর শিশু কন্যাকে খাবারের লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নেয়। সোমবার ২৬ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে শিশুটিকে একটি কলা দিয়ে ঘরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন চাচা কাদের। তখন শিশুর মা তাকে বাড়ীতে না দেখে ডাকতে শুরু করলে মুখে গামছা বাঁধা ও পরনের কাপড়হীন অবস্থায় তার ভাসুর ও শিশুটি চাচা আব্দুল কাদেরের ঘর থেকে বেরিয়ে আসতে দেখে । মেয়ের ওই অবস্থা দেখে মা ডাক চিৎকার শুরু করলে কাদের নিজের বসত ঘর থেকে দ্রুত বেরিয়ে পালিয়ে যায়। শিশুটির ঘরের পাশেই চাচার ঘর।

এরপর বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য লোকজনেরা জানার পর আব্দুল কাদেরকে মসজিদের মোয়াজ্জেম চাকুরি থেকে অব্যাহতি দেন। কাদের স্থানীয় মসজিদের মোয়াজ্জেমের চাকুরির পাশাপাশি দিনমজুরের কাজ করতেন। এ ঘটনার পর কাদের পলাতক বলে জানিয়েছেন এলাকাবাসী ও শিশুটির পরিবার।

এ ঘটনায় বুধবার দিবাগতো রাতে শিশুটির চাচা কাদেরের বিরুদ্ধে শিশুটির মা বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন।

শিশুটির পিতাও দিনমজুরের কাজ করেন। তার দুই সন্তানের মধ্যে এ মেয়েটি বড়। মেয়েটি গোয়ালেরমেঠ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীতে পড়ে।

শিশুর পিতা বলেন, আব্দুল কাদের সম্পর্কে আমার আপন চাচাতো ভাই। সে আমার মেয়ের সাথে যে কাজ করেছে তার উপযুক্ত বিচার চাই। এর আগেও গত বছর একই এলাকার তৃতীয় শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করেন এই কাদের। এছাড়া এমন কুকর্মের কারণে ১০/১২ বছর আগে তার স্ত্রীও তাকে ছেড়ে অন্যত্র চলেও গেছেন। তারপরও তার কুকর্ম থেমে নেই।

শিশুটির মা বলেন, আমার ছোট্ট মেয়েটাকে খাবারের লোভ দেখিয়ে আমার চাচাতো ভাসুর কাদের খা ধর্ষণের চেষ্টা করেছেন। এ জঘন্য ঘটনার জন্য আমি থানা পুলিশের কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, মামলা নেয়া হয়েছে। আমরা অভিযুক্তকে গ্রেপ্তারে তৎপরতা শুরু করেছি। তাকে দ্রুত সময়ের মধ্যে আটক করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

খুলনা গেজেট/ আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!