খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২ জুন, ২০২৪

Breaking News

  ঠাকুরগাঁওয়ে ১৫ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ২০ গ্রাম, তিনজনের মৃত্যু
  এইচএসসি পরীক্ষা ৩০ জুনই শুরু হবে : ঢাকা শিক্ষা বোর্ড

মোংলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধরে ভ্যান চালকের মৃত্যু

মোংলা প্রতিনিধি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোংলায় বুধবার ২৫ অক্টোবর দুপুর আনুমানিক সাড়ে বারোটার দিকে মংলা পৌর শহরের মামার ঘাট সংলগ্ন এলাকায় আলামিন (৪০) নামে এক ভ্যান চালক কিল ঘুসি ও মারধরে নিহত হয়েছে। নিহত আলামিন খুলনার দাকোপ উপজেলার সবুর শেখের ছেলে।

মোংলা ভ্যান রিক্সা শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. ইদ্রিস শেখ ও স্থানীয়রা জানান পৌরসভার মামার ঘাট সংলগ্ন বাজার ঘাট এলাকায় নিজের ভাড়ায় চালিত ভ্যান চালিয়ে যাওয়ার সময় ভ্যানের চাকা অসাবধানতা বশত মামারঘাট এলাকার ব্যাবসায়ী শহিদুল ভূইয়ার ছেলে হেলাল ভুইয়ার পায়ে উঠে যায়, এতে হেলাল ভূইয়া ভ্যান চালক আলামিন শেখ এর উপর ক্ষিপ্ত হয়ে কিল ঘুষি মারলে ভ্যান চালক আলামিন শেখ রাস্তার উপর লুটিয়ে পড়ে।

স্থানীয়রা ভ্যান চালক আলামিন শেখ কে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় আসামীকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মোংলা উপজেলা ভ্যান রিক্সা শ্রমিক ইউনিয়নের সদস্যরা মোংলা পৌর এলাকার ঘোষ ডেয়ারি মোড়ে বিক্ষোভ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোংলা সার্কেলের সহকারি পুলিশ সুপার মুসফিকুর রহমান তুষার জানান ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের সুরতহাল রিপোর্ট সহ অন্যান্য আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে এবং আসামি কে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে খুব অল্প সময়ের মধ্য আসামিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!