খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

মোংলায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর নাম ঘোষণা, নতুন মুখ ৩

মোংলা প্রতিনিধি

বাগেরহাটের মোংলা উপজেলার ৬টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। আগামী ১১ এপ্রিল প্রথম ধাপে দেশের ৩৭১ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শনিবার (১৩ মার্চ) দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়। এর আগে গত ৫ মার্চ থেকে এই নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করে দলটি।
তবে এবার মোংলা উপজেলায় ৬ ইউনিয়নের ভিতর হেভিওয়েট প্রার্থীদের পিছনে ফেলে নতুন তিন প্রার্থী দলীয মনোনয়ন পেয়েছেন।

মোংলা উপজেলার ৬ ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন প্রাপ্তরা হলেন, ১নং চাঁদপাই ইউনিয়ন পরিষদে বর্তমান চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম , ২নং বুড়িরডাঙ্গা ইউনিয়ন পরিষদে উদয় শংঙ্কর, ৩নং সোনাইলতলা ইউনিয়ন পরিষদে বর্তমান চেয়ারম্যান নাজিনা বেগম নারজিনা, ৪নং মিঠাখালি ইউনিয়ন পরিষদে উৎপল কুমার মন্ডল, ৫নং সুন্দরবন ইউনিয়ন পরিষদে মোঃ একরাম ইজারদার ও ৬নং চিলা ইউনিয়ন পরিষদে বর্তমান চেয়ারম্যান গাজী আকবার হোসেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!