খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  বরিশাল শেরে ই বাংলা মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭ ইউনিট
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

মেয়ের বাড়িতে সৎমায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

 পাইকগাছা প্রতিনিধি

যশোরের কেশবপুরে মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে পাইকগাছার ষাটোর্ধ সূর্য বিবি নামে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় ভেরচি ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রথমে ফাঁড়িতে নিলেও পরে ময়না তদন্ত না করেই তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে।

পারিবারিক সূত্রে জানাগেছে, খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনির কাশিমনগর গ্রামের মৌলবি শেখ’র স্ত্রী সূর্য বিবি গত ১৯ আগস্ট যশোরের কেশবপুর উপজেলার গৌরিঘোনা ইউনিয়নের ভেরচী গ্রামে তার সতীনের মেয়ে পলি বেগমের বাড়িতে বেড়াতে যায়। সেখানে সোমবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরের দিন মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টার দিকে ঘুম থেকে উঠতে দেরি দেখে ঘরের জানালা দিয়ে তার ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়। খবর পেয়ে কেশবপুরের ভেরচি ক্যাম্পের পুলিশ সন্ধ্যার আগে ঘটনাস্থলে পৌছে তার মরদেহ উদ্ধার করে। এরপর সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য সেখান থেকে লাশ নিয়ে ক্যাম্পে রাখলেও পরে ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করে। তাকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ ঝুলিয়ে দিয়ে আত্নহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে কারও কারও অভিযোগ রয়েছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, পাইকগাছার কাশিমনগরে স্বামীর গৃহে বিভিন্ন বিষয়ে ঝামেলা চলছিল। একপর্যায়ে স্বামীর সিদ্ধান্তে শুক্রবার তাকে তার সতীনের মেয়ে কেশবপুরের ভেরচিতে পাঠিয়ে দেওয়া হয়। এরপর সূর্যর স্বামী মৌলবি শেখ সোমবার সেখানে গিয়ে মঙ্গলবার সকালে স্ত্রীকে রেখে নিজ বাড়ীতে ফিরে যায়। এরপর দুপুরের দিকে স্ত্রী সূর্য বিবির মৃত্যুর খবরে ফের কেশবপুরে মেয়ের বাড়িতে যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, খোলা জানালার ঘরে তার লাশ ঘরের আড়ায় রশি দিয়ে ঝুলন্ত থাকলেও তার একটি পা খাটের উপর ভাঁজ করে ও অপর পা একটি চেয়ারের উপর ছিল। এছাড়া চেয়ারের উপর বইসহ ব্যাগ রাখা ছিল। এর কিছুটা দূরে তার বাঁধানো একটি দাঁত পড়ে ছিল। এলাকাবাসী জানায়, এনিয়ে ওই বাড়িতে গত প্রায় দেড় বছরের মধ্যে তিনজনের আত্নহত্যার ঘটনা ঘটল। এব্যাপারে কেশবপুরের ভেরচি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাইনুর জানান, পরিবারের কারো কোন প্রকার অভিযোগ না থাকায় লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!