খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
যশোরে সাগর হত্যা রহস্য উন্মোচন

মা-বোনকে নিয়ে গালিগালাজ করায় বন্ধুকে হত্যা : আল আমিনের স্বীকারোক্তি

যশোর প্রতিনিধি

বন্ধুর মা ও বোনকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করায় খুন হয়েছেন যশোরের বিরামপুর গ্রামের মেহেদী হাসান সাগর (২৪)। মূল অভিযুক্ত আল আমিনকে আটকের পর এ তথ্য বেরিয়ে আসে। এদিকে, হত্যা মামলা রেকর্ড হওয়ার আগেই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই যশোর হত্যা রহস্য উন্মোচনসহ হত্যাকারী বন্ধু আল আমিন ওরফে নয়নকে (১৯) আটক করেছে। সে বিরামপুর পশ্চিমপাড়া ফকিরের মোড় মসজিদের পাশের সেলিম হোসেনের ছেলে। তাকে আদালতে সোপর্দ করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিনি এসব কথা স্বীকার করেন।

আটক নয়ন জানায়, সাগর আর তার ঘনিষ্ট বন্ধুত্ব ছিল। তারা সব সময় একসাথে চলাফেরা করতো। গত ৭ ডিসেম্বর রাত ১০টার দিকে নিহত সাগরের বাবার দোকানের পাশে বিস্কুট খাওয়াকে কেন্দ্র করে আল আমিন এবং সাগরের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে সাগর অভিযুক্ত আল আমিনের মা ও বোনকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরবর্তীতে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে বিষয়টি মিমাংসা হয়। তারা আবার আগের মতই শহরে ঘোরাফেরা করে। কিন্তু অভিযুক্ত আল আমিনের গালিগালাজ করার কারণে রাগ মনে রেখে সাগরকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী আল আমিন একটি চাকু পকেটে নিয়ে বের হতো। একইদিন গভীর রাতে আল আমিন বন্ধু সাগরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ঘোপ এলাকায় নিয়ে যায়। জেলরোডের অপু কাউন্সিলরের বাড়ির পশ্চিমপাশে পায়ে হাঁটার সময় রাস্তায় নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন তার জবানবন্দি গ্রহণ শেষে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর সকাল ৭টায় শহরের ঘোপ জেলরোড এলাকায় পৌর কাউন্সিলর মোকসিমুল বারী অপুর বাড়ির সীমানা প্রাচীরের মধ্যে থেকে বিরামপুর দক্ষিণপাড়ার ফকিরের মোড় এলাকার এসকে হানিফ শেখের ছেলে মেহেদী হাসান সাগরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরই পুলিশের পাশাপাশি মাঠে নামে যশোর জেলা গোয়েন্দা শাখা, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, পিবিআইসহ কয়েকটি আইন প্রয়োগকারী সংস্থা। পিবিআইয়ের ক্রাইমসিন টিম ঘটনাস্থল পরিদর্শন করার পরই পুলিশ সুপার রেশমা শারমিনের নেতৃত্বে হত্যা রহস্য উন্মোচন ও ঘটনায় জড়িতদের আটকে অভিযান শুরু হয়।

এদিকে হত্যার ঘটনায় ওইদিন গভীর রাতে নিহতদের বাবা হানিফ শেখ থানায় আসামি অজ্ঞাত করে মামলা করেন। একইদিনে আল আমিন ইসলাম ওরফে নয়নকে তারা আটক করে। শহরের বারান্দিপাড়া খেজুরবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক বারান্দিপাড়া বটতলা এলাকার মনির হোসেনের পরিত্যক্ত খামারের গোবরের ডোবা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!