খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

মারা গেলেন ‘মার্ভেল’ সিনেমার অভিনেতা কেনেথ মিচেল

বিনোদন ডেস্ক

‘ক্যাপটেন মার্ভেল’-এ ক্যারল ড্যানভার্সের বাবার ভূমিকা এবং ‘স্টার ট্রেক : ডিসকভারি’ সিনেমায় অভিনয়ের জন্য খ্যাতি লাভ করা কানাডিয়ান অভিনেতা কেনেথ মিচেল মারা গেছেন। দীর্ঘ পাঁচ বছর এএলএস-এর সঙ্গে লড়াইয়ের পর শনিবার (২৪ ফেব্রুয়ারি) মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন এন্টারটেইনমেন্ট উইকলি অভিনেতার পরিবারের বরাত মৃত্যুর বিষয়টি জানিয়েছে। কেনেথ মিচেল মৃত্যুর সময় স্ত্রী সুসান ও দুই সন্তান রেখে গেছেন।

অভিনেতার পরিবার বিবৃতিতে জানিয়েছে, কেনেথ মিচেল অনেক সিনেমা ও টেলিভিশন শোয়ের অভিনেতা হিসেবে জনপ্রিয় ছিলেন। তিনি একজন আশাবাদী, মহাকাশচারী, সুপারহিরো বাবা ছিলেন। এছাড়া নিকট ব্যক্তিদের কাছে অন্য যেকোনো কিছুর থেকে একজন গর্বিত বাবা হিসেবে পরিচিত ছিলেন বলেও উল্লেখ করা হয়েছে বিবৃতিতে।

এ অভিনেতা ২০১৮ সালে এএলএস রোগে আক্রান্ত হন এবং পরের বছর থেকে হুইলচেয়ার ব্যবহার শুরু করেন। ২০২০ সালে জনসাধারণের সঙ্গে রোগের খবর ভাগ করে নেন। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, রোগ নির্ণয়ের জন্য সুন্দর চেষ্টা চালিয়েছেন এবং জীবনের বাকি সময়গুলো পরিবারের সঙ্গে উপভোগ করবেন।

কেনেথ মিচেল ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত ‘স্টার ট্রেক : ডিসকভারি’তে ক্লিঙ্গন কোল, কোল-শা ও তেনাভিকের পাশাপাশি অরেলিও চরিত্রে অভিনয় করেছেন।

১৯৭৪ সালের ২৪ নভেম্বর কানাডার টরন্টোতে জন্মগ্রহণ করেন কেনেথ মিচেল। তাকে ‘জেরিকো’, ‘ঘোস্ট হুইস্পার’, ‘সুইচড অ্যাট বার্থ’, ‘দ্য অ্যাস্ট্রোনট ওয়াইভস ক্লাব’ ও ‘ন্যান্সি ড্রুতে’ দেখা গেছে। এছাড়া ২০১৯ সালে ক্যাপটেন মার্ভেলে জোসেভ ড্যানভার্সের চরিত্রে অভিনয় করেন তিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!