খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

মাদ্রাসার পুকুরে ভাসছিল ২ ভাইয়ের লাশ

গেজেট ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার একটি মাদ্রাসার পুকুর থেকে মো: হাসান (১০) ও মো: হোসেন (৮) নামে দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) রাত ১০টায় উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম এলাকার একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

হাসান ও হোসেন চন্দ্রঘোনা খোন্দকারপাড়া গ্রামের দিনমজুর মো: শফির ছেলে। তারা বনগ্রাম আবুল খায়ের কলোনিতে ভাড়া বাসায় বসবাস করেন।

স্থানীয় ইউপি সদস্য ইমরান হোসেন ইমু বলেন, বিকালে দুই ভাই বাড়ি থেকে মসজিদে আসরের নামাজ পড়তে যায়। এরপর বাসায় ফেরেনি। সন্ধ্যা পর্যন্ত বাসায় না ফেরায় মা-বাবাসহ স্বজনরা খুঁজতে বের হন। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের সন্ধান মেলেনি। রাত ১০টার দিকে স্থানীয় লোকজন বনগ্রাম কাছেমুল উলুম মাদ্রাসার পুকুরে ভাসতে দেখেন। খবর পেয়ে স্থানীয়রা পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের চেয়ারম্যান ইদ্রিছ আজগর জানান, তারা বিকালে নিখোঁজ হলেও লাশ পাওয়া যায় রাতে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিলকী জানান, পরিবারের পক্ষ থেকেও বলা হচ্ছে তারা পুকুরে ডুবে মারা গেছে। এ কারণে থানায় কোনও অভিযোগ করেনি।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!