খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

মহানগর পূজা পরিষদের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে খুলনা আর্য্য ধর্মসভা মন্দির প্রাঙ্গণে এক আলোচনা সভা ও করোনায় অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সোমবার (৩০ আগস্ট) বেলা ১১টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

খুলনা মহানগর পূজা পরিষদের সভাপতি শ্যামল হালদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শ্রীকৃষ্ণ আবির্ভূত হয়েছিলেন দুষ্টের দমন, শিষ্টের পালন ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে। তাঁর এই মহতী উদ্দেশ্য বাস্তবায়নে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ বিশ্বের বিভিন্ন দেশে শুভ শক্তির বিরুদ্ধে অশুভ শক্তির চক্রান্ত লক্ষ্য করা যায়। আমাদের বর্তমান সরকারের উন্নয়নমুখী কর্মকা- ব্যাহত করতে একটি অশুভ চক্র সবসময়ে ষড়যন্ত্রে লিপ্ত। তাই স্বাধীনতার স্বপক্ষের সম্মিলিত শক্তিকে এই অশুভ চক্রের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাকে আরও উচ্চতর স্তরে উন্নীত করতে হবে।

তিনি পরমেশ্বর শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে নগরবাসীকে জন্মাষ্টমীর শুভেচ্ছা ও নগর পূজা পরিষদের বিভিন্ন মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে আজকে এই শুভদিনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করায় নগর পূজা পরিষদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং করোনা মহামারী থেকে তিনি দেশ ও বিশ্ববাসীর মুক্তি কামনা করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডুর সঞ্চালনায় অন্যান্য মধ্যে বক্তব্য প্রদান করেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি অরবিন্দ সাহা, এড. অলোকানন্দা দাস, সমরেশ চন্দ্র সাহা, অধ্যাপক তারকচাঁদ ঢালী, খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও নগর পূজা পরিষদের উপদেষ্টা শ্যামল সিংহ রায়, উপদেষ্টা অধ্যাপক ডাঃ শৈলেন্দ্র নাথ মিস্ত্রী, দিলীপ কুমার সাহা, রতন কুমার নাথ, ডাঃ উৎপল কুমার চন্দ, বিশ্বজিৎ দে মিঠু, স্বপন কুমার সাহা, বাবলু বিশ্বাস, তাপস কুমার সাহা, তরুণ কুমার রায় শিবু, শিবনাথ ভক্ত, অলোক কুন্ডু, অঞ্জন দে, সুশান্ত ব্যানার্জী, উজ্জল ব্যানার্জী, অভিজিৎ চক্রবর্ত্তী দেবু, দেবদাস মন্ডল, কমলেশ সাহা, বাসুদেব কর্মকার, পঙ্কজ দত্ত, বিমল সাহা, অভিজিৎ পাল, প্রবীর বিশ্বাস, প্রসীত সাহা, কাঞ্চন বোস, সুজিত কুমার মজুমদার, ডাঃ হিমেল সাহা, প্রদীপ কুমার সাহা মদন, শঙ্কর দে, অভিজিৎ দাস লবি, ভবেশ সাহা, রূপন দে, রাজদীপ ঘোষ, নগরীর আওতাধীন ৮টি থানার সভাপতি ও সাধারণ সম্পাদক বিকাশ কুমার সাহা, বিপ্লব সাহা লব, বিপ্লব মিত্র, রামচন্দ্র পোদ্দার, রজত কান্তি দাস, দীপক দত্ত, প্রকাশ অধিকারী, ডাঃ শেখর চন্দ্র পাল, পার্থ রায় মিঠু, শোভন কুন্ডু, মনোজ কান্তি রায়, রঞ্জন রায়, দুলাল সরকার, সুভাষ দত্ত, রবিন দাস, উজ্জল রায়, মাণিক শীল, সুশীল দাস, অলোক দে, অনিন্দ্য সাহা, রাজ কুমার শীল, পাপ্পু সরকার, সজল দাস, বিদ্যুৎ নন্দী, সবিতা মজুমদার, সন্ধ্যা বিশ্বাস, শ্যামল সাহা, মিঠুন বিশ্বাস, বিধান রায় প্রমুখ।

খাদ্য বিতরণ শেষে বেলা ১২টায় দেশ, জাতি ও বিশ্বের শান্তিকামী মানুষের সুস্থতা ও মহামারী করোনা থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে শ্রীশ্রীগীতা যজ্ঞ ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। রাত ১২ টা ১ মিনিটে শ্রীশ্রীকৃষ্ণ পূজা ও পূজান্তে প্রসাদ বিতরণ করা হয়। আজ মঙ্গলবার (৩১ আগস্ট ) বেলা সাড়ে ১১টায় জন্মাষ্টমী উপলক্ষে দোলখোলা শ্রীশ্রী শীতলাবাড়ী মন্দির প্রাঙ্গণে নগর পূজা পরিষদের উদ্যোগে তালিকাভুক্ত অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!