খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু
  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

মশিয়ালি হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনার দাবি খুলনা আ’লীগের

নিজস্ব প্রতিবেদক

সম্প্রতি নগরীর মশিয়ালিতে প্রতিপক্ষের হামলায় ৪ জন নিহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের জন্য আহবান জানিয়েছেন খুলনা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মশিয়ালি হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনতে হবে। মশিয়ালিতে সংঘটিত ঘটনা দলীয় কোন বিষয় না। ঘটনাটি শুধুমাত্র ব্যক্তি কেন্দ্রিক, যার দায়ভার শুধুমাত্র সংশ্লিষ্ট ওই সকল ব্যক্তির, দলের নয়। দল কোন ব্যক্তির অপকর্মের দায়ভার বহন করবে না। জাফরিনের কর্মকান্ডের কারনে আগেই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আর সম্প্রতি মশিয়ালিতে সাধারণ মানুষকে গুলি করে হত্যার সাথে সম্পৃক্ত থাকায় জাকারিয়াকে খানজাহান আলী থানা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ কোন সন্ত্রাসী বা সন্ত্রাসী কর্মকান্ডকে প্রশ্রয় দেয় না। সুতরাং জাকারিয়া, জাফরিন ও মিলটনের মত চিহ্নিত সন্ত্রাসীদের তো প্রশ্রয় দেয়ার প্রশ্নই আসে না। আওয়ামী লীগ সব সময়ই ন্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করে থাকে। সুতরাং মশিয়ালিতে সংঘটিত ঘটনার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আহবান জানান।

নেতৃবৃন্দ অনতিবিলম্বে জাকারিয়া, জাফরিন ও মিলটনসহ এই ঘটনার সাথে জড়িতেদের গ্রেফতার করে আইনের আওতায় এনে এলাকায় শান্তি ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানান। বিবৃতিদাতারা হলেন- শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার আধিকারি সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!