খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

মমতা দিদি তোমাকে অভিনন্দন : মোদির টুইট

আন্তর্জাতিক ডেস্ক

পশ্চীমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয়বারের মতো শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শপথ নেওয়ার পর তাকে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইটে তিনি এ অভিনন্দন জানিয়েছেন।

মমতার শপথগ্রহণ অনুষ্ঠান শেষ হওয়ার পরপরই টুইটে মোদি বলেন, পশ্চীম বঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ায় মমতা দিদি তোমাকে অভিনন্দন।

বুধবার সকালে মমতা বাংলায় শপথ বাক্য পাঠ করেন। তাকে শপথ পড়ান রাজ্যপাল জগদীপ ধনখড়। করোনাভাইরাস মহামারির কারণে এবার শপথ অনুষ্ঠান সীমিত আকারে অনুষ্ঠিত হয়েছে। যার কারণে ভারতের অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রী ও শীর্ষ পর্যায়ের রাজনৈতিক নেতারা নিমন্ত্রণ পাননি।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের এমপি অভিষেক ব্যানার্জি, পোল কৌশলবিদ প্রশান্ত কিশোর এবং পার্টি নেতা ফিরহাদ হাকিম। তবে শপথ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিটে পশ্চিম বঙ্গের রাজ ভবনে শুরু হয় এই অনুষ্ঠান।

শপথ শেষে মমতা বলেন, আমাদের প্রথম অগ্রাধিকার হল করোনাভাইরাস পরিস্থিতির মোকাবিলা করা। আমি নবান্নে আলোচনা করব। সমস্ত রাজনৈতিক দলের কাছে আবেদন যে শান্তি বজায় রাখুন। আমি অশান্তি পছন্দ করি না। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অশান্তি করলে কড়া ব্যবস্থা নিতে পিছপা হব না। আমি অশান্তি পছন্দ করি না।

মমতার বক্তব্য শেষে তাকে ছোটো বোন হিসেবে অভিহিত করলেন জগদীপ ধনখড়। মমতার পাশে দাঁড়িয়ে ভোট-পরবর্তী হিংসা নিয়ে সমালোচনা করেছেন রাজ্যপাল।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!