খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

মন্নুজান সুফিয়ানকে মনোনয়নের দাবিতে ফুলবাড়ীগেট ও রেলিগেটে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৩ আসনে শ্রম প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এমপিকে পুনরায় দলীয় মনোনয়ন দেওয়ার দাবীতে ফুলবাড়ীগেট ও রেলিগেটে মানববন্ধন করেছে সমর্থকরা।

একই দাবিতে গতকাল সোমবার বিকাল ৪টায় খানজাহান আলী থানা এলাকাবাসী ও দৌলতপুর থানা এলাকাবাসী খুলনা যশোর মহাসড়কে মানববন্ধন করেন।

ফুলবাড়ীগেট জনতা মার্কেট চত্বরে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত চলা এই মানববন্ধনে হোসেন আলী হাওলাদার, সাইফুল ইসলাম বাবু, তোহা হাওলাদার রানা, রেজউল ইসলাম, হারান, বাপ্পি, ইমরান শেখ, সবুজ, মিরাজসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ সহ অঙ্গসহযোগি সংগঠনের নেতা-কর্মী সহ এলাকার নারী- পুরুষ ও উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন এই অঞ্চলের মানুষের আস্থার প্রতীক বেগম মন্নুজান সুফিয়ান এমপিকে পুনরায় নৌকার মাঝি হিসাবে দেখতে চায়। নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনর্বিবেচনা করে দলের দুঃসময়ের কান্ডারী শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপিকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য দাবী জানায়।

মানববন্ধনকে কেন্দ্র্র করে পুলিশ সতর্ক অবস্থানে ছিল। যে কোন ধরণের অপ্রিতিকর ঘটনা এড়াতে ফুলবাড়ীগেটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!