খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

মণিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে বন্ধুর চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে জিহাদ হোসেন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার বন্ধু হৃদয় হোসেন (২০)। শনিবার দুপুর পৌনে দুইটার দিকে মণিরামপুর-ঝিকরগাছা সড়কের শরণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত জিহাদ মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। সে কোদলাপাড়া জামতলা কফি হাউজে কর্মচারী ছিল। আহত হৃদয় একই গ্রামের সৌদিপ্রবাসী শহিদুল ইসলামের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

আহত হৃদয়ের প্রতিবেশী মেহেদী হাসান জানান, হৃদয় ও জিহাদ মোটরসাইকেলে ঝিকরগাছা বাজারে ঈদের কেনাকাটা করতে যাচ্ছিল। পথে শরণপুর প্রাথমিক বিদ্যালয় পার হয়ে মোড় ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার জিহাদকে মৃত ঘোষণা করেন। হৃদয়কে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ও পরে তার অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করা হয়।

মণিরামপুরের খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, হৃদয় মোটরসাইকেলটি দ্রুতগতিতে চালাচ্ছিল। সে বারবার বাইক রাস্তার এপার ওপার করছিল। স্বরণপুর স্কুল পেরিয়ে সামনে মোড় ঘুরতে গিয়ে রাস্তার পাশে জমে থাকা পানিতে তাদের মোটরসাইকেলের চাকা পিছলে দু’জনই ছিটকে পড়ে। পরে তাদের উদ্ধার করে ঝিকরগাছা হাসপাতালে নিলে জিহাদকে মৃত ঘোষণা করেন ডাক্তার।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!