খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

মণিরামপুরে বোনের জিম্মায় দুই সন্তান রেখে পিতার আত্মাহুতি

যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে দুই শিশু সন্তানকে বোনের জিম্মায় রেখে আসাদুল ইসলাম (৩৮) নামে এক ট্রাকচালক আত্মহত্যা করেছে। সোমবার (৩০ নভেম্বর) ভোর ছয়টার দিকে উপজেলার হরিহরনগর গ্রামে এ ঘটনাটি ঘটে। আসাদুল ওই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে।

ট্রাকচালকের আত্মাহুতির প্রকৃত কারণ জানা যায়নি। তবে স্বজনদের ধারণা, দেনার দায়ে কিংবা স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান জানান, আসাদুল ঝিকরগাছা উপজেলার গদখালী নবীনগরে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বসবাস করতেন। তিনি নিজের ট্রাক চালাতেন। আসাদুলের মা ও বোন থাকেন মণিরামপুরের হরিহরনগর গ্রামে। এখানে পাশেই তার মামার বাড়ি। রোববার (২৯ নভেম্বর) বিকেলে স্ত্রীকে গদখালী ভাড়া বাড়িতে রেখে নিজের ট্রাক চালিয়ে আসাদুল দুই সন্তানকে নিয়ে হরিহরনগরে মা-বোনের কাছে আসেন। এরপর বোন শেফালী খাতুনের জিম্মায় দুই সন্তানকে (মেয়ে ও প্রতিবন্ধী ছেলে) রাখেন। তিনি বোনকে সন্তানদের দেখভালের দায়িত্ব দিয়ে সেখান থেকে বেরিয়ে যান। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। পরে সোমবার ভোরে স্বজনরা তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। বোনের বাড়ির পাশে ট্রাক রেখে পুকুুর পাড়ে কাঁঠালগাছে রশি জড়িয়ে গলায় ফাঁস দেন তিনি।

মেম্বার আব্দুল মান্নান আরো বলেন, আসাদুলের স্বজনদের ধারণা স্ত্রীর ওপর অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন।

তবে স্ত্রী নাছিমা খাতুন বলেছেন, স্বামীর সঙ্গে তার কোনো ঝগড়া হয়নি। আসাদুল বেশ টাকা ঋণ ছিলেন।

ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওয়াসিম আকরাম বলেন, ট্রাকচালকের মৃত্যুর ঘটনায় তার মামা আকছেদ আলী বাদী হয়ে মণিরামপুর থানায় অপমৃত্যু মামলা করেছেন। আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!