খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

মণিরামপুরে প্রতিবন্ধী কবির হত্যা মামলার চার্জশিট

যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুরের মোহনপুর গ্রামের প্রতিবন্ধী বোরহান কবির হত্যা মামলায় হাদিউজ্জামান নাঈমকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। অভিযুক্ত নাঈম উপজেলার কৃষ্ণবাটি গ্রামের নুরুল ইসলাম দফতরির ছেলে। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা এসআই শাহাবুল আলম। চার্জশিটে অভিযুক্ত নাঈমকে আটক দেখানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বোরহান কবির মানসিক প্রতিবন্ধী। চলতি বছরের ৬ ফেব্রুয়ারি সে মণিরামপুর বাজারের একটি কোচিং সেন্টারে যায়। এরপর একটি সাইকেলে সে রাজগঞ্জ-চাঁচড়া সড়কের খালিয়া গ্রামের পাকা রাস্তায় গিয়ে একটি মোটরসাইকেল আসতে দেখে। তখন সে তার সাইকেল রেখে মোটরসাইকেল থামানোর সংকেত দেয়। মোটরসাইকেল চালক নাঈম ছিনতাইকারী ভেবে তার সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে নাঈম লোহার রড দিয়ে কবিরের মাথায় আঘাত করে। গুরুতর জখম কবিরকে প্রথমে মণিরামপুর ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় পরদিন সে মারা যায়। এ ঘটনায় নিহতের পিতা আহসানুল কবীর বাদী হয়ে নাঈমকে আসামি করে মণিরামপুর থানায় হত্যা মামলা করেন।

এ মামলার তদন্ত শেষে আটক আসামির দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় নাঈমকে অভিযুক্ত করে মঙ্গলবার আদালতে এ চার্জশিট দিয়েছেন তদন্ত কর্মকর্তা।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!