খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

মণিরামপুরে পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী দুই সহোদর নিহত

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে বে-পরোয়া পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী দুই সহোদর কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের সুন্দলপুর বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ স্থানীয় জনতার সহযোগীতায় পরিবহনটি আটক করলেও চালক পালিয়ে যায়। ঘটনার পরপরই বিক্ষুদ্ধ জনতা প্রায় আধাঘন্টা যশোর-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখে।

জানাযায়, উপজেলার শ্যামকুড় ইউনিয়নের মাঝ লাউড়ী গ্রামের সিরাজুল ইসলামের পুত্র শাহাবুদ্দীন (৪২) ও মঈন হোসেন (৩৫) মোটরসাইকেলযোগে সুন্দলপুর বাজার হয়ে মণিরামপুর পৌর শহরের দিকে আসছিলেন। এসময় সাতক্ষীরাগামী ঢাকা মেট্রো-ব ১৪-৭৭০০ মামুন পরিবহন তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে শাহাবুদ্দীন নিহত হন। মুহুর্তের মধ্যে স্থানীয় লোকজন ছুটে এসে মঈন হোসেনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি দেখে রেফার করা হয় যশোর আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে। সেখানেও তার অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করলে মাগুরা এলাকায় পৌঁছলে বিকেল ৪টার দিকে তার মৃত্যু ঘটে।

পরিবহন চাপায় দুই সহোদর কাঠ ব্যবসায়ী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।

পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহী দুই সহোদরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় মোবাইলে যোগাযোগের মাধ্যমে স্থানীয় লোকজন ঘাতক পরিবহনটিকে পাশ্ববর্তী চিনাটোল বাজার এলাকায় আটক করে। এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করলে পরিবহনটি আটক করে থানায় আনলে অবরোধ তুলে নেয়া হয়।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, পরিবহনের চাপায় দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল। এদিকে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় তাদের পরিবারসহ এলাকাবাসীর মাঝে শোকের ছাঁয়া নেমে আসে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!