খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২ জুন, ২০২৪

Breaking News

  সিলেট সীমান্তে বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার
  কারও সাথে বৈরিতা নয় দেশের উন্নয়নই গুরুত্বপূর্ণ : প্রধানমন্ত্রী
  লুটেরা সরকারকে না ঠেকাতে পারলে দেশের অস্তিত্ব থাকবে না : ফখরুল

মণিরামপুরের পল্লীতে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মণিরামপুরের পল্লীতে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের সাতনল জোড়া ব্রীজের পাশ থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে। সে উপজেলার কুলটিয়া ইউনিয়নের পাড়িয়াড়ি গ্রামের সাবেক মেম্বর নুরুল ইসলামের ছেলে।

নিহতের শ্বশুর পার্শ্ববর্তী ডাঙ্গা মহিষদিয়া গ্রামের ইউপি সদস্য মফিজুর রহমান জানান, তার জামাতা জাহাঙ্গীর আলম ঢাকা কলেজ থেকে মাস্টার্স পরিক্ষা শেষ করে ঢাকায় আরএফএল কোম্পানিতে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে ছুটি নিয়ে জাহাঙ্গীর বাড়িতে আসছিল। রাত দেড়টার দিকে তার সাথে মোবাইলে কথা হয়। তখন জাহাঙ্গীর আলম গাড়িতে আছে বলে তাকে জানায়। সকালে তার মোবাইলে একাধিকবার কল দিলে সেটা বন্ধ পাওয়া যায়। এরপর সাতনল এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।

এ ব্যাপারে মণিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান জানান, আমরা সংবাদ পেয়ে তার মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করছি। তবে নিহতদের গাঁয়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কি কারণে তার মৃত্যু হয়েছে, সেটা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে পরিস্কার হওয়া যাবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!