খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  বরিশাল শেরে ই বাংলা মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭ ইউনিট
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব
প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টার শোক বিবৃতি

ভ্যান থেকে পড়ে পাইকগাছায় সাবেক মেম্বরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

খুলনার পাইকগাছায় ভ্যান থেকে পড়ে গিয়ে এসনেআয়া খানম(৫৩) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১ টার দিকে মৌখালী এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। তিনি পাইকগাছার চাঁদখালী ইউনিয়নের সাবেক মহিলা মেম্বর। শনিবার সকাল ১০ টায় মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, এসনেআয়া খানম মৌখালী এলাকার মঈনুদ্দিন মোল্লার স্ত্রী। শুক্রবার সকাল ১১ টার দিকে মৌখালী এলাকা হতে পাইকগাছার দিকে আসছিলেন। এ সময় তার গায়ের ওড়না ভ্যানের চাকার সাথে জাড়িয়ে রাস্তার ওপর পড়ে মাথায় আঘাত পান। তিনি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে সোনাডাঙ্গা হেলথ কেয়ার ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো: জিয়াউর রহমান বলেন, সকালে বাড়ি থেকে বের হন সাবেক এই মহিলা মেম্বর। বাড়ি থেকে কিছুদুর যাওয়ার পর ভ্যান থেকে পড়ে গিয়ে অসুস্থ হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি।

প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টার শোক 

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মসিউর রহমান। শোক বার্তায় তিনি বলেন, এসনেআয়া খানম তৃনমূলের একজন সাবেক জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের ত্যাগি নেত্রী ছিলেন। সংগঠন এবং জনগনের প্রতি তার কর্ম ও মমত্ববোধ স্মরণীয় হয়ে থাকবে।মরহুমার আত্মার শান্তি কামনা করেন তিনি।

অনুরূপ বিবৃ‌তি দি‌য়ে‌ছেন জেলা আওয়ামী লী‌গের কোষাধ‌্যক্ষ ই‌ঞ্জি‌নিয়ার জিএম মাহবুবুল আলম।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!