খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

ভোটে থাকছে না সিসি ক্যামেরা : ইসি রাশেদা

গেজেট ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিসিটিভি ক্যামেরা থাকছে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা।

শনিবার দুপুরে নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ তথ্য জানান।

ইসি রাশেদা বলেন, অর্থসংস্থান না থাকায় এবারের নির্বাচনে সিসি ক্যামেরা থাকছে না। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে সাংবাদিকরাই আমাদের সিসিটিভি ক্যামেরা হিসেবে কাজ করবেন।

নির্বাচন সংশ্লিষ্টদের উদ্দেশে তিনি বলেন, কোনোরকম প্রশ্নবিদ্ধ ভোট যেন না হয়। নির্বাচন কমিশন চায়, অবাধ-নিরপেক্ষ, সুষ্ঠ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন।

তিনি আরও বলেন, নির্বাচনের দিন সব পর্যায়ে নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে। ভোটারদের ভোট প্রদানে প্রত্যক্ষ অথবা পরোক্ষভাবে বাধা দিলে কিংবা নিরুৎসাহিত করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। এ বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে।

এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, অতিরিক্ত ডিআইজি এস এম রশিদুল হক, রংপুর বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার গোলাম সবুরসহ নির্বাচন সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!