খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

ভৈরব নদের কচুরিপানায় মিললো অজ্ঞাত যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক ও রূপসা প্রতিনিধি

খুলনায় অজ্ঞাত এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে রূপসা উপজেলার রামনগর ফরেস্টের মাঠ সংলগ্ন ভৈরব নদের কিনারে কচুরীপানা বেঁধে ছিল তার লাশ। তবে লাশের শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নৌ পুলিশ সুপার খুলনাঞ্চল মো: শরীফুর রহমান খুলনা গেজেটকে বলেন, সকালের দিকে স্থানীয়রা লাশটি কচুরিপানার মধ্যে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি তীরে ওঠানো হয়। তার সমস্ত শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় পাওয়া গেছে।

তিনি আরও বলেন, স্রোতপ্রবণ নদী। ওই ব্যক্তিকে সপ্তাহ খানেক আগে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়েছে তিনি মনে করেন। মরদেহের শরীর ফুলে ও একাধিকস্থানে পচন ধরেছে।

খুলনা রূপসা নৌ ফাঁড়ির ইনচার্জ মো: কামাল হোসেন, মরদেহটি উদ্ধারের পর পরই খুলনা সিআইডি, র‌্যাব ও পিবিআইয়ের উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অজ্ঞাতনামা লাশের মাথায় অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। সুরাতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!