খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

ভারতে পাচারের সময় ৪ লাখ পিস সরকারি জন্মনিরোধক বড়িসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

ভারতে পাচারের সময় সাতক্ষীরার শ্যামনগর থেকে ৪ লাখ ২০ হাজার পিস জন্মনিরোধক সুখী বড়ি জব্দ করেছে পুলিশ।শনিবার (৩ জুন) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামে মফিজুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে উক্ত সুখী বড়িসহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামে শামসুর গাজীর ছেলে ইসরাফিল গাজী ও আব্দুল জব্বার গাজীর ছেলে মোঃ মোজাম গাজী।

পুলিশ জানায়, ক্রয়-বিক্রয় সম্পূর্ণরূপে নিষিদ্ধ এবং সরকারিভাবে হাসপাতাল থেকে মহিলাদের জন্য সরবরাহকৃত জন্মনিরোধক সুখী বড়ির একটি বড় চালান উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামে মফিজুর রহমানের বাড়ী থেকে নদী পথে ভারতে পাচারের জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) আরিফুর রহমান ফারাজীর নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে তল্লাশি চালিয়ে ৪ লাখ ২০ হাজার পিস (১৫ হাজার পাতা) সুখী বড়ি জব্দ করা হয় এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আন্তঃদেশীয় চোরাকারবারী সিন্ডিকেট চক্রের উক্ত দুই সদস্যকে আটক করা হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাঃ নূরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত সুখিবড়িসহ আটককৃত আন্তঃদেশীয় চোরাকারবারী সিন্ডিকেট চক্রের দুই সদস্যকে আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!