খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

ব্যাট হাতে ব্যর্থ হলেন তামিম

ক্রীড়া প্রতিবেদক

টানা দুই ম্যাচে ১৭ ও ১৬ রানে আউট হয়েছিলেন তামিম ইকবাল। এবার তিনি আউট হলেন মাত্র ৬ রানে। রোববার (১৭ মার্চ) ডিপিএলের ম্যাচে প্রাইম ব্যাংকের হয়ে সিটি ক্লাবের বিপক্ষে ওপেনিংয়ে নামেন তামিম। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে মাত্র ৬ রান করেই সাজঘরে ফেরেন প্রাইম ব্যাংক অধিনায়ক।

চলতি মৌসুমে তিন ম্যাচের তিনটিতেই ব্যাট হাতে ব্যর্থ হলেন তামিম। প্রথম ম্যাচে শাইনপুকুরের বিপক্ষে ২৬ বলে ১৭ রান করে হাসান মুরাদের বলে অমিত হাসানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছিলেন তামিম। ওই ম্যাচে তিনি ব্যর্থ হলেও তার দল জিতেছিল ৭১ রানে।

নিজেদের পরের ম্যাচে যানজটের কারণে দেরিতে মাঠে পৌঁছে ছিলেন প্রাইম ব্যাংকের দলপতি তামিম ইকবাল। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষের সেই ম্যাচে ওপেনিং করতে পারেননি ৩৪ বছর বয়সি বাঁহাতি এ ব্যাটসম্যান।

তামিমের বদলে ওপেনিংয়ে নেমেছিলেন পারভেজ হোসেন ইমন। সুযোগ কাজে লাগিয়ে ক্যারিয়ারসেরা ১৫১ রান করেছিলেন ইমন। আরেক ওপেনার শাহাদত হোসেন দিপুও সেঞ্চুরি করেছিলেন। পরে মাঠে নেমে ১৫ বলে ১৬ রান করে সালাউদ্দিন শাকিলের বলে আবু জায়েদ রাহির হাতে ক্যাচ দিয়েছিলেন তামিম। ওই ম্যাচেও তার দল জয় পেয়েছিল ১৬৫ রানে।

প্রাইম ব্যাংকের ওপেনিংয়ে ইমন ও শাহাদত সফল হওয়ায় তামিমের আগে নামা নিয়ে প্রশ্নও ওঠে। তবে সিটি ক্লাবের বিপক্ষে ওপেনিংয়ে নেমে সেই প্রশ্নের উত্তর দেন তামিম। কিন্তু এ দিনও ব্যাট হাতে ব্যর্থ হন তামিম। ইমনকে নিয়ে ওপনিংয়ে নেমে দলীয় ১৩ রানে ইরফান হোসেনের বলে শাহরিয়ার কমলের হাতে ক্যাচ দেন তামিম। এর পরে জাকির হাসানকে নিয়ে রানের চাকা এগিয়ে নিচ্ছেন ইমন।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!