খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
শ্রমিক নেতাদের বৈঠক

বেসরকারি জুট মিল চালু ও বকেয়ার দাবিতে ৫ দিনের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

মহসেন, সোনালী, এ্যাজাক্স , আফিলসহ বন্দ বেসরকারি জুট মিল চালু , শ্রমিক কর্মচারীদের চুড়ান্ত পাওনা পরিশোধের দাবিতে বেসরকারী পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের উদ্যোগে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ আগস্ট) সন্ধাা ৭ টায় সোনালী জুট মিল ওয়াকার্স ইউনিয়নে বেসরকারী পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি শেখ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় বুধবার (১৮ আগস্ট ) সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে মানববন্ধন সফলের বিষয়ে আলোচনা করা হয়।

সভায় ১৮ আগস্ট মানববন্ধন কর্মসূচি ছাড়াও ৫ দিনের নতুন কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসুচির মধ্যে রয়েছে আগামী ২০ আগস্ট শুক্রবার বিকাল ৫ টায় আফিল জুট মিল মজদুর ইউনিয়নের সামনে শ্রমিক সভা ও বিক্ষোভ মিছিল, ২২ আগস্ট রবিবার বিকাল ৫ টায় সোনালী জুট মিল শ্রমিক ইউনিয়নে শ্রমিক সভা ও বিক্ষোভ মিছিল, ২৪ আগস্ট বিকাল ৫ টায় মহসেন জুট মিল সংলগ্ন গাফফার ফুড মোড়ের সামনে শ্রমিক সভা ও বিক্ষোভ মিছিল, ২৬ আগস্ট বিকাল ৫ টায় এ্যাজাক্স জুট মিল শ্রমিক ক্লাবে শ্রমিক সভা ও বিক্ষোভ মিছিল। এই সময়ের মধ্যে যদি শ্রমিকদের দাবি না মানা হয়, তাহলে ২৮ আগস্ট বিকাল ৫ টায় ফুলবাড়ীগেট জনতা মার্কেট চত্বরে শ্রমিক জনসভা থেকে রাজপথ, রেলপথ অবরোধসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান শ্রমিক নেতারা।

সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক গোলাম রসুল খান, বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাফ উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দীন , সেকেন্দার আলী, লিয়াকত মুন্সি, কাবিলউদ্দিন, নিজামউদ্দিন, বক্তিয়ার হোসেন, আমির মুন্সি, ওবায়দুর রহমান, বাবুল হোসেন, মোকলেছ শেখ প্রমুখ ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!