খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে ৭টি পিস্তল উদ্ধার, আটক ১

বেনাপোল প্রতিনিধি

যশোরের বেনাপোল পোর্ট থানার অগ্রভুলাট ও দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে ৩টি বিদেশি নাইন এম এম পিস্তল,৪টি ওয়ান শুটার গান পিস্তল,৪টি ম্যাগাজিন ও ১০টি গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির একটি দল।এ সময় সম্রাট হোসেন নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে তারা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে অস্ত্রের চালান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তানভীর রহমান পিএসসি। আটক সম্রাট হোসেন বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন একটি খবর আসে অস্ত্র ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ অস্ত্রের চালান এনে অগ্রভুলাট ও দৌলতপুর এলাকায় অবস্থান করছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে পুটখালী ও অগ্রভুলাট বিওপির দুটি পৃথক টিম অভিযান চালিয়ে ৩টি নাইন এম এম পিস্তল, ৪টি ওয়ান শুটার পিস্তল , ৪টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

এর মধ্যে সম্রাটকে দুটি নাইন এম এম আমেরিকান তৈরি পিস্তল, দুটি ওয়ান শুটার গান পিস্তল এবং দুটি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ আটক করা হয়।অপর দিকে অগ্রভুলাট সীমান্তে একটি নাইম এম এম পিস্তল, দুটি ওয়ান শুটার গান, একটি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তানভীর রহমান পিএসসি জানান, এ অস্ত্রগুলো দেশকে অস্বাভাবিক করে তুলতে এবং সন্ত্রাসী কাজে ব্যবহারের উদ্দেশে মজুদ করা হচ্ছিল বলে আটক আসামী সম্রাট স্বীকার করেছে বলে তিনি জানান। আটক আসামি সম্রাটের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!