খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

বেনাপোল সীমান্তে ইয়াবাসহ পাচারকারী গ্রেপ্তার

শার্শা প্রতিনিধি

বেনাপোল পোর্ট থানার শিকড়ি গ্রামে অভিযান চালিয়ে ৩৬৪পিস ইয়াবাসহ সাদিকুজজামান রুবেল (২৪) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। শুক্রবার (১৯ সেপ্টেম্বর) রাত ১১টার সময় শিকড়ি বটতলা নামক স্থান থেকে ওই মাদক পাচারকারীকে আটক করা হয়। সে স্থানীয় ভবারবেড় গ্রামের পশ্চিমপাড়া এলাকার বাবলু মোল্লার ছেলে।

বিজিবি জানায়, গোপন একটি খবর আসে মাদক কারবারীরা ইয়াবা ট্যাবলেটের একটি চালান ভারতে পাচার করার উদ্দেশ্যে বেনাপোল বাজার থেকে মোটরসাইকেল যোগে পুটখালি সীমান্তের দিকে যাচ্ছে। এ ধরনের খবরে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের একটি টহল দল বেনাপোল ছোট আচড়া মোড়ে আগে থেকে গোপন অবস্থানে থাকে । মোটরসাইকেলে করে ওই মাদক পাচারকারীরা যখন সীমান্তের দিকে রওনা হয় তখন বিজিবির হাবিলদার আব্দুর রউফ সংগীয় ফোর্স নিয়ে তাদের ধাওয়া করে। এক সময় মোটরসাইকেলের পিছনে বসা সাদিকুজজামান পড়ে যায়। পরে তাকে আটক করে ক্যাম্পে নিয়ে তার শরীর তল্লাশি করে ৩৬৪ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

বেনাপোল বিজিবি কোম্পানী সদরের কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম ৩৬৪ পিস ট্যাবলেট সহ সাদিকুজজামান নামে একজন মাদক পাচারকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!