খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

বেনাপোল বাজারের চুড়িপট্টি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই

শার্শা প্রতিনিধি

যশোরের বেনাপোল বাজারের চুড়িপট্টি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মূহুর্তের মধ্যে ১০ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার (১৭ জুলাই) সকাল ৭ টার দিকে বেনাপোল বাজারে এ ঘটনাটি ঘটে। এসময় ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭ টার সময় চুড়িপট্টির মধ্যে একটি দোকান থেকে ধোয়া উড়তে দেখা যায়। পরে তারা ফায়ার সার্ভিসের খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বেনাপোল বাজারের চুড়িপট্টি মার্কেটের কসমেটিকস দোকানের মালিক আব্দুর রহিম জানান, সকালে চুড়িপট্টিতে আগুন লাগার ঘটনা শুনে বাড়ি থেকে এসে দেখেন তার চারটি কসমেটিকস দোকানের সব মালামাল ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে গেছে। দোকান থেকে কোনো মালামাল বাঁচানো সম্ভব হয়নি।

তিনি আরো জানান, তার চারটি কসমেটিক্সের দোকানে প্রায় ৪৫ লাখ টাকার মালামাল ছিলো। এসময় নগদ আড়াই লাখ টাকা ছিলো মালামাল কেনার জন্য। কিন্তু সে টাকাও পুড়ে ছাই হয়ে গেছে।

বেনাপোল ফায়ার স্টেশনের অফিসার ইনচার্জ রতন কুমার জানান, আগুন লাগার ঘটনা শুনে তারা দ্রুত ঘটনা স্থলে এসে প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছেন। কিভাবে আগুন লেগেছে তদন্ত না করে বলা যাচ্ছে না। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে হয়েছে। এ আগুনে ১০ টি দোকান পুড়ে গেছে। এর মধ্যে চারটি দোকানের মালামালসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে।

শার্শা উপজেলা কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা জানান, আগুন লাগার ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আগুনে ব্যবসায়ীদের কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে পরবর্তীতে জানানো হবে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!